রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ক্যানসার আক্রান্ত সঞ্জয় দত্ত হাতে আর মাত্র ৬ মাস সময়

  • আপডেট টাইম : বুধবার, ২১ অক্টোবর, ২০২০
  • ১৬৯ বার পঠিত

বিনোদন ডেস্ক: জনপ্রিয় বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। কিছুদিন আগে তার ফুসফুসে ক্যানসার ধরা পড়ে। ক্যানসারের তৃতীয় ধাপে রয়েছেন তিনি। বর্তমানে এর চিকিৎসা নিচ্ছেন এই অভিনেতা।

এদিকে সঞ্জয়ের শারীরিক অবস্থা নিয়ে ভক্তদের মধ্যে কৌতূহলের শেষ নেই। এরই মাঝে গুঞ্জন উঠেছে, ক্যানসার আক্রান্ত এই অভিনেতার হাতে আর মাত্র ৬ মাস সময় আছে। তবে গুঞ্জনটি উড়িয়ে দিয়েছেন তার পরিবারের একজন সদস্য।

সংবাদ সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে তিনি বলেন, ‘সঞ্জয়ের হাতে আর ছয় মাস সময় আছে অথবা তিনি আর কয়েক মাস বাঁচবেন— বিষয়টি আসলে তেমন নয়। তার ফুসফুসে ক্যানসার ধরা পড়েছে এবং মুম্বাইয়ে এর চিকিৎসা শুরু হয়েছে। আর তিনি এতে ভালো সাড়া দিচ্ছেন। তার টেস্ট করা হয়েছে এবং এর ফলও ভালো এসেছে। সৃষ্টিকর্তার করুণায় ও সবার আশীর্বাদে তিনি সেরে উঠছেন।’

এদিকে সম্প্রতি এক ভিডিও বার্তায় সঞ্জয় দত্ত জানান, খুব শিগগির ক্যানসারকে পরাজিত করে ফিরবেন তিনি। পাশাপাশি ‘কেজিএফ: চ্যাপটার টু’ সিনেমার শুটিং শুরু করবেন। এর প্রস্তুতিও নিচ্ছেন এই অভিনেতা।

‘কেজিএফ: চ্যাপ্টার টু’ ছাড়াও অক্ষয় কুমার ও মানুশি চিল্লালের সঙ্গে ‘পৃথ্বীরাজ’ সিনেমায় অভিনয় করবেন সঞ্জয়। পাশাপাশি ‘শমশেরা’ ও ‘তোরবাজ’ সিনেমায় দেখা যাবে তাকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com