রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

নির্বাচনে নিশ্চিৎ পরাজয় জেনে নির্বাচন কমিশনে মিথ্যা নালিশ করছে বিএনপি- হাবিব হাসান

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ২৬৬ বার পঠিত

হুমায়ুন কবির: দীর্ঘ রাজনীতি জীবনে ঢাকা ১৮ আসনের মানুষের পাশে ছিলাম, করোনা মহামারিসহ সকল দুর্যোগে সাধারন মানুষের কাছে থেকে সহযোগীতা করেছি, দিনমজুর, রিক্সাচালকসহ সকল শ্রেনীর মানুষকে সমান চোখে দেখেছি, তাই আজ জনগন আমার পক্ষে নৌকা মার্কার ভোট চাইতে মাঠে নেমে এসছে। জনগনের ভালোবাসাই আমার মূল শক্তি। প্রতিপক্ষ প্রার্থী বহিরাগত লোক এনে মিছিল মিটিং করছে। সাধারন ভোটাররা তাকে বর্জন করেছে, আসন্ন নির্বাচনে নিশ্চিৎ পরাজয় জেনে আবল- তাবল বলছে, নির্বাচন কমিশনে মিথ্যা নালিশ করছে। নিজেরা মারামারি কওে আওয়ামীলীগের উপর দোষ দেওয়ার চেস্টা করছে। আজ বৃহস্পতিবার ৫৪ নং ওয়ার্ডে গনসংযোগ কালে কামারপাড়া সানবীমস স্কুল সংলগ্ন নির্বাচনী কার্যালয়ে সাংবাদিকদের সাথে এসব কথা বলেন ঢাকা ১৮ আসনের উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আলহাজ্ব হাবিব হাসান।


তিনি বলেন আওয়ামী লীগে কোন সন্ত্রাসীর স্থান নেই, আমি বিজয়ী হলে ঢাকা ১৮ আসনকে মাদক, জঙ্গিবাদ,সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করে একটি মডেল আসনে রুপান্তরিত করবো। হাবিব হাসান জনগনের উদ্যেশ্যে বলেন আমি আপনাদেরই সন্তান ও ভাই, রাত-দিন ২৪ঘন্টা আমার দরজা আপনাদের জন্য খোলা, আমার কাছে যেতে কোন মাধ্যমের দরকার হবেনা, আমি সুখ-দু:খে  আপনাদের পাসে থেকে সত্যিকারের সেবক হয়ে বেঁচে থাকতে চাই। প্রয়াত এমপি এ্যাড. সাহারা আপার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে চাই।
তিনি আরো বলেন সরকারের উন্নয়ন ধারা তরাহ্নিত করতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে, মানুষের মধ্যে নৌকা মার্কার গনজোয়ার সৃস্টি হয়েছে, আগুনসন্ত্রসীদেরকে জনগন বর্জন করেছে, আপনারা সাধারন ভোটারা আমার পাশে থাকলে নৌকার বিজয় নিশ্চিৎ ইনশাল্লাহ।
৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন যুবরাজের নেতৃত্বে তুরাগ থানার বিভিন্ন এলাকায় জনসংযোগ করেন হাবিব হাসান। এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের সভাপতি, শেখ বজলুর রহমান ও সাধারন সম্পাদক, এম এ মান্নান কচি,উত্তরা পুর্ব থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মতিউল হক মতি, উত্তরা পশ্চিম থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইদ সিদ্দিকী কাক্কা, আওয়ামীলীগ নেতা আতাউর রহমান বাদল সহ তুরাগ থানা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ ও যুব মহিলালীগের কয়েকশ নেতাকর্মীর।


এদিকে ঢাকা ১৮ আসন উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আলজাজ্ব হাবিব হাসানের পক্ষে নৌকা প্রতিকে ভোট চাইতে এবার মাঠে নেমেছেন তার পরিবারের মহিলা সদস্যরা। মৌশাইর, চালাবনসহ ৪৭ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে ভোট চান হাবিব হাসানের ভাগ্নি আমেনা আকতার কলি।
ভোটারদের  কাছে ঢাকা ১৮ আসনে উপ-নির্বাচনে নৌকার মাঝি আলহাজ্ব মোঃ হাবিব হাসানের রাজনৈতিক প্রজ্ঞা, সততা, ব্যক্তিগত গুনাবলী এবং আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন। তিনি বলেন হাবিব হাসান একজন স্থানীয় ব্যাক্তি, তিনি কখনও অন্যায় কে প্রশ্রয় দেননা,বিপদে-আপদে আপনারা হাবিব হাসানকে পাশে পাবেন, এমন প্রত্যাশা রেখে সবাইকে ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিতে ভোটারদের আহবান করেন।
তিনি মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং সাবেক ছাত্র নেতা নাজমুল হোসেন মোল্লা সহ ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগের একাধিক নেতাকর্মীকে সাথে নিয়ে ঢাকা ১৮ আসনের ভোটারদের কাছে নৌকার ভোট চাচ্ছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com