মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

অন্যায় ,অপরাধ ও অপকর্মের বিরুদ্ধে সাংবাদিকদের কলম থামাবেন না- হাবিব হাসান

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ২০৮ বার পঠিত

অপরাধী যত শক্তি শালী হোক না কেন আপনারা তাদের বিরুদ্ধে লিখবেন। সমাজের সকল অন্যায় ,অপরাধ, ভূমিদস্যু সহ সকল অপকর্মের বিরুদ্ধে সাংবাদিদের কলম থামাবেন না। অপরাধীদের স্থান আমার কছে নেই। গতকাল উত্তরা সাংবাদিক ফোরামের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এমনটাই ব্যাক্ত করেন ঢাকা-১৮ আসনের নব নির্বাচিত সংসদ আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এমপি।
এসময় উত্তরা সাংবাদিক ফোরামের সভাপতি মাসুদ পারভেজের নেতৃত্বে আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এমপিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ফোরামের সাংবাদিকরা।
মতবিনিময়কালে উত্তরা সাংবাদিক ফোরামের সভাপতি মাসুদ পারভেজ সাংবাদিকদের নানা সমস্যার কথা তুলে ধরে উত্তরা সাংবাদিকদের স্থায়ী ভাবে বসার একটি নির্দিস্ট স্থানের ব্যবস্থা করার জোড় দাবি তোলেন। তার দাবির প্রেক্ষিতে আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এমপি সাংবাদিকদের জন্য একটি স্থানের ব্যবস্থা করবেন বলে আশ্বাস দেন।
মত বিনিময় কলে উপস্থিত ছিলেন উত্তরা সাংবাদিক ফোরামে সাংগঠনিক সম্পাদক মো. হুমায়ুন কবির, সহ- সভাপতি মাহফুজ মন্ডল , উপদেষ্ঠা মনিরুজ্জামান, যুগ্ম সমপাদক রবিউল ইসলামসহ উত্তরা সাংবাদিক ফোরামের সদস্যরা।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com