মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

উত্তরা পূর্ব থানায় রিমান্ডের আসামীর মৃত্যু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ১৫০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর উত্তরা পূর্ব থানায় মোঃ লিটন (৪৫) নামের এক মাদক মামলার আসামী পুলিশ হেফাজত মৃত্যু হয়েছে।

মৃত লিটন বগুড়া জেলার কাহালু থানার পাল্লাপাড়া গ্রামের সলেমান প্রামাণিকের ছেলে। সে সম্প্রতি ৫৮০০ পিস ইয়াবা সহ র‍্যাব ১ এর হাতে আটক হয়।

এবিষয়ে কথা হলে উত্তরা জোনের সহকারী পুলিশ কমিশনার সাইফুল ইসলাম জানান, একাধিক মাদক মামলার আসামি মোঃ লিটনকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জিজ্ঞাসাবাদের জন্য উত্তরা পূর্ব থানায় রিমান্ডে আনা হলে ৩ আগষ্ট রাত আনুমানিক ৩টার দিকে হাজতে থাকা কম্বল ভেন্টিলেটরের সাথে বেধে গলায় ফাঁশ নিয়ে আত্মহত্যা করে। সিসি টিভি ফুটেজে দেখে বিষয়টি নিশ্চিত হয়েছেন বলে জানান এই কর্মকর্তা।

এঘটনায় বিমান বন্দর জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার তাপস কুমার দাসকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ডিএমপি উত্তর জোনের উপ পুলিশ কমিশনার মোঃ সাইফুল ইসলাম।

গাজীপুর জেলার টঙ্গী জোনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাব্বির আহামেদ জানান, ফোজধারী কার্যবিধি অনুযায়ী অস্বাভাবিক/ অপমৃত্যু হলে একজন ম্যাজিস্ট্রেট, পুলিশ কর্মকর্তা, ও হাসপাতাল কতৃপক্ষের উপস্থিতিতে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয় সেই হিসাবে আমরা এখানে উপস্থিত হয়েে প্রতিবেদন প্রস্তুত করে যথাযথ কতৃপক্ষের মাধ্যমে প্রেরন করেছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com