বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:০১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ইতালিতে ২১ আগস্ট স্মরণে দোয়া মাহফিল

  • আপডেট টাইম : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ১৫০ বার পঠিত

প্রবাস ডেস্ক : ইতালির রোমে জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট স্মরণে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২২ আগস্ট) সন্ধ্যায় মন্তেভেরদে নামক এশিয়ান রেস্টুরেন্টের হলরুমে মন্তেভেরদে আওয়ামী লীগের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ভয়াল ২১ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগ নেতা ও কমিউনিটি ব্যক্তিত্ব নজরুল ইসলাম বাবুর সভাপতিত্বে ও ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান বুলেটের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন ইতালি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমএ রব মিন্টু।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন- আওয়ামী লীগ নেতা শাফিজুল হক শাফিজ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা আহ্বায়ক মাসুদুর রহমান সিদ্দিকী, আওয়ামী লীগ নেতা রিইছ উদ্দিন রাকিব, শাহিন হোসাইন, ইতালি মহিলা আওয়ামী লীগ নেত্রী নিগার সুলতানা মিতা প্রমুখ।

এছাড়া আলোচনা সভায় আরও বক্তব্য দেন রোম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি আর মানিক, আওয়ামী লীগ নেতা এআর আহমেদ তপু, সাবেক ছাত্রনেতা লিমন হোসাইন, বঙ্গবন্ধু পরিষদ ইতালির সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক, ছাত্রলীগ ইতালি শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আলি রেজা রাজুসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com