শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

উৎসবে নামবে নানা প্রান্তের মানুষের স্রোত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ১০২ বার পঠিত

২৫ জুন দেশের নানা প্রান্তের লাখো মানুষের স্রোত নামবে পদ্মার পাড়ে। পদ্মা সেতুর উদ্বোধন-উৎসবে অংশ নিতে, মাহেন্দ্রক্ষণের সাক্ষী হতে পদ্মার দুই তীরে জড়ো হবেন দেশের নানা প্রান্তের মানুষ। পৃথিবীর নানা প্রান্ত থেকে প্রবাসীরাও আসছেন এই উৎসবে।
উদ্বোধনের দিনক্ষণ সামনে রেখে অন্যান্য জেলার মানুষ পদ্মার দক্ষিণ তীরের জেলা শরীয়তপুর ও মাদারীপুরের বিভিন্ন এলাকাতে আগেভাগে আসার প্রস্তুতি নিতে শুরু করেছেন। নানা প্রান্তের আত্মীয়-স্বজন, সহকর্মী, বন্ধুরা যোগাযোগ শুরু করেছেন এই দুই জেলায় বসবাসকারী স্বজন-বন্ধুদের সঙ্গে। সব মিলিয়ে শরীয়তপুরে পদ্মার তীরে জাজিরা উপজেলার নাওডোবা, পূর্ব নাওডোবা, বিলাশপুর এবং মাদারীপুরের শিবচরের পাচ্চর, মুন্সীকান্দি, উকিলকান্দি, বাংলাবাজার, কাওড়াকান্দি এলাকায় বন্ধু-স্বজন বরণে এরই মধ্যে উৎসব শুরু হয়েছে।

গতকাল বুধবার পাচ্চর বাজার এলাকায় কথা হয় শরীফ উদ্দিনের সঙ্গে। তাঁর বাড়ি বরিশালের আগৈলঝাড়া। তবে তিনি পদ্মা সেতুর রেল সংযোগ সড়কে মাটি ভরাটের ড্রাম ট্রাকের চালক। তাই এই এলাকাতে আছেন দীর্ঘদিন ধরে। তিনি জানালেন, এলাকার অন্তত ৬ বন্ধুর কাছ থেকে ফোন পেয়েছেন। ২৫ জুনের আগেই তাঁরা পদ্মা সেতুর উৎসব অনুষ্ঠানে আসতে চান। তিনি বন্ধুদের থাকা-খাওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com