শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:৩৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সাঁতরে গিয়ে প্রধানমন্ত্রীকে যা বলেছে সেই তরুণী

  • আপডেট টাইম : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ১০ বার পঠিত

পদ্মাসেতুর উদ্বোধনের পর শিবচরে জনসভায় যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে জনসভা শেষ করে তিনি যখন মঞ্চ ছাড়ছিলেন তখন হঠাৎ করেই মঞ্চের সামনে এক তরুণী হাজির হন।

কড়া নিরাপত্তার মধ্যেই মঞ্চের সামনে পানিতে নেমে ওই তরুণীকে সাঁতরাতে দেখে সবার মধ্যে কৌতূহল সৃষ্টি হয়। এ সময় ওই তরুণীকে কিছু একটা বলতে শোনা যায়। এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, লাল-কালো কামিজ আর কমলা সালোয়ার পরিহিত এক তরুণী সাঁতরে মঞ্চের সামনে চলে যান। হাঁটু পানিতে দাঁড়িয়ে হাত নেড়ে কিছু একটা বলছিলেন তিনি। সে সময় মঞ্চ থেকে একজন তাকে ফিরে যেতে বলেন। পরে প্রধানমন্ত্রী তার সঙ্গে কথা বলেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে ওই তরুণী কী কথা হয়েছে এ বিষয়ে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ বলেন, মেয়েটি বলতেছিল, আমার কিছু নাই, আমার কিছু নাই, আমারে কিছু একটা করে দেন। তখন প্রধানমন্ত্রী তাকে বলেন, আমি দেখব, তুমি এখন ওখানে যাও। আমি তোমাকে দেখতে বলব। পানি থেকে আগে ওইদিকে যাও।

গোলাপ আরো বলেন, আমি তখন মেয়েটিকে বললাম, তোমাকে দেখবেন, তুমি পুলিশের কাছে যাও। প্রধানমন্ত্রী বলার পর মেয়েটি কিনারের দিকে যাওয়া শুরু করে।

মেয়েটির পরিচয় এখনও পাওয়া যায়নি জানিয়েছে আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, মেয়েটি মনে হয় ‘মানসিক ভারসাম্যহীন’। তার পরিচয় জানার চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com