শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ইতালিতে আওয়ামী লীগ নেতার মতবিনিময়

  • আপডেট টাইম : রবিবার, ১৬ জুন, ২০১৯
  • ৩১২ বার পঠিত

অনলাইন ডেস্ক,সিটিজেন নিউজ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফিনল্যান্ড সফরকালে ইতালি আওয়ামী লীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে ফিনল্যান্ড যান ইতালি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু। ফিনল্যান্ড সফর শেষে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় এবং নৈশভোজ করেন তিনি।

বৃহস্পতিবার (১৩ জুন) স্থানীয় একটি রেস্টুরেন্টে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
রোমের ফুড অব রোমা রেস্তোরায় মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন ইতালি আওয়ামী লীগের সহ সভাপতি জাহাঙ্গীর ফরাজী। এ সময় দীর্ঘ আট মাস পর দেশ থেকে আসা ইতালি আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আলী আহম্মদ ঢালী গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। আরও উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার লুৎফর রহমান, জামান মোক্তার, দ্বীন মোহাম্মদ দিনু, রোম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলীল বন্দুকছি, সিনিয়র সহ সভাপতি স্বপন হাওলাদার, যুবলীগের সম্পাদক মণ্ডলীর সদস্য মহি উদ্দিন তফাদরসহ অনেকে।

ঈদের শত ব্যস্ততার মধ্যে ইতালি আওয়ামী লীগের পক্ষ থেকে ফিনল্যান্ড যাওয়ায় ইতালি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু এবং রোম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী সুইটের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান দলীয় নেতাকর্মীরা।

এমএ রব মিন্টু বলেন, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছি ইতালি প্রবাসীদের জন্য দূতাবাসের স্থায়ী ভবন ক্রয় করে দেয়ার জন্য। ইতালি প্রবাসীদের পাসপোর্ট সমস্যা তুলে ধরেছি প্রধানমন্ত্রীর সামনে। এ ছাড়াও বিভিন্ন বিষয়ে আলোচনা করেছি।

জাহাঙ্গীর ফরাজী বলেন, রোমের এ দুই নেতা ফিনল্যান্ড গিয়ে আমাদের মান রক্ষা করেছে।

এদিকে ইতালিতে প্রায় দুই হাজার পাসপোর্ট বিভিন্ন ভুলের কারণে নবায়ন হচ্ছে না। দূতাবাস জানিয়েছেন তাদের সদিচ্ছার থাকা সত্ত্বেও বাংলাদেশ পাসপোর্ট অফিস থেকে কোনো সুরাহার উদ্যোগ নেয় না বলে নবায়ন স্থগিত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com