বুধবার, ০১ মে ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

কি‌শোরগ‌ঞ্জে বজ্রপাতে নারীসহ প্রাণ গেল ২ জ‌নের

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৫ বার পঠিত

কি‌শোরগ‌ঞ্জের ইটনা ও হো‌সেনপুর উপ‌জেলায় পৃথক বজ্রপা‌তের ঘটনায় এক নারীসহ দুইজ‌নের মৃত্যু হয়েছে। সোমবার হো‌সেনপুরে উপ‌জেলার জিনারী ও ইটনা উপ‌জেলার বাদলা ইউনিয়‌নে এ দুটি বজ্রপা‌তের ঘটনা ঘটে।

নিহতরা হ‌লেন- হোসেনপুর উপজেলা জিনারী ইউনিয়নের চর হাজীপুর গ্রা‌মের মৃত রফিকুল ইসলামের স্ত্রী নূর নাহার (৪৫) ও ইটনা উপজেলার বাদলা ইউনিয়নের বর্শিকুড়া গ্রা‌মের শুকুর আলীর ছেলে বাবুল মিয়া (৩৫)।

স্থানীয় সূত্র জানিয়েছে, সকালে নূর নাহার বাড়ির পা‌শের মাঠ থেকে ছাগল আনতে যান। এ সময় হঠাৎ বজ্রপাত হলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

অপরদি‌কে, দুপু‌রে ইটনার বাদলা ইউনিয়নের মান্দার হাওরে নৌকা নিয়ে মাছ ধর‌তে গি‌য়ে বজ্রপাতে মারা যান বাবুল মিয়া।

ইটনা থানার ওসি কামরুল ইসলাম মোল্লা ও হোসেনপুর উপজেলার জিনারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম বজ্রপা‌তে মৃত্যুর বিষয়‌টি পৃথকভাবে নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com