শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বিএনপি দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করছে: মাহবুব উল আলম হানিফ

  • আপডেট টাইম : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১১১ বার পঠিত

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছি‌; তখন নব্য রাজাকার বিএনপি দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করছে। তারা কথায় কথায় সরকারের বিরুদ্ধে সমালোচনা করে। সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করে।

মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা সদরের পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীগ আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন তিনি।

মাহবুব উল আলম হানিফ বলেন, এর আগে বিএনপি হরতাল অবরোধ করে দেশ অস্থিতিশীল করেছে। তাদের ষড়যন্ত্র সফল হয়নি। ভবিষৎতেও তাদের ষড়যন্ত্র সফল হবে না।

তিনি বলেন, দুর্নীতি হত্যা লুণ্ঠনের দায়ে পলাতক আসামি তারেক রহমান বাংলাদেশকে পিছিয়ে দেওয়ার জন্য ষড়যন্ত্র করছে। বিএনপি হাওয়া ভবন বানিয়ে এ দেশকে পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন বানিয়েছে। সেই বিএনপি এখন কথায় কথায় দুর্নীতির কথা বলে। আমি বুঝতে পারছি না এদের লাজ সরম বলে কিছু আছে কি না?

উদাহরণ টেনে আওয়ামী লীগের এ নেতা বলেন, বিএনপির দুই কানকাটা এরা লজ্জা-শরমহীন। দুর্নীতিতে জড়িতরা কেউ বিএনপি করতে পারবে না এটা তাদের গঠনতন্ত্রে নেই। তারা সেটা তাদের গঠনতন্ত্র থেকে উঠিয়ে দিয়েছে। বিএনপি ক্ষমতায় থাকতে দেশকে ধ্বংস করা ছাড়া কিছু করেনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com