মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

শাকিব তিন পরিচালক নিয়ে মাঠে নামছেন ইন্ডাস্ট্রি চাঙ্গা করতে

  • আপডেট টাইম : রবিবার, ২৩ জুন, ২০১৯
  • ৩৩৫ বার পঠিত

বিনোদন প্রতিবেদক,সিটিজেন নিউজ:সিনেমার মন্দার বাজার। ঢাক ঢোল পিটিয়ে, প্রচারণার সর্বোচ্চ চেষ্টা করেও আগের মতো করে আর দর্শক আনা যাচ্ছে না সিনেমা হলে। সম্মান বাঁচাতে প্রযোজকেরা নিজেদের সফল দাবি করলেও বাস্তব চিত্রটা ভিন্ন। খুব কম সিনেমাই লগ্নির টাকা ফেরত পাচ্ছে।

চলচ্চিত্রের এই বেহাল দশায় নিজেদের গুটিয়ে নিয়েছেন ঢাকাই সিনেমার অনেক ডাকসাইটে প্রযোজক। শখের বশে যারা আসছিলেন তারাও থেমে গেছেন। ফলে হতাশাজনকভাবেই কমে গেছে সিনেমার নির্মাণ।
তবে এতসব নেতিবাচকতাকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে নিয়মিতই কাজ করে যাওয়া একমাত্র নায়ক শাকিব খান। এই মন্দার বাজারে প্রতি বছরে যার একাধিক সিনেমা মুক্তি পায়। সেগুলোর কিছু কিছু ব্যবসায়ের মুখও দেখছে।

দীর্ঘ দিনের ক্যারিয়রে সচেতন এই নায়ক নিজের ইমেজের যত্ন নিয়েছেন। ধরে রেখেছেন ক্রেজ। তাই তার ভাগ্যে এখনো দর্শক মেলে। আর সেই ভাগ্যের উপর ঝুঁকি নিয়ে অনেক প্রযোজক এখনো বাজি ধরছেন সিনেমার।

পাশাপাশি নিজেও প্রযোজনা করে থাকেন শাকিব। ২০১৪ সালে ‘হিরো দ্য সুপারস্টার’ ছবি দিয়ে প্রযোজক শাকিবের যাত্রা। এরপর পাঁচ বছর বিরতি নিয়ে চলতি বছরের গেল ঈদুল ফিতরে তিনি ‘পাসওয়ার্ড’ বানিয়েছেন নিজের এসকে ফিল্মসের ব্যানারে।

এবার আর বিরতিতে যাচ্ছেন না দেশসেরা এ নায়ক। ইন্ডাস্ট্রি চাঙ্গা রাখতে প্রযোজক হিসেবে তিনি নিয়মিত হবার পরিকল্পনা করেছেন। ঘোষণা দিয়েছেন, বছরে তিন-চারটি ছবি তিনি প্রযোজনা করবেন।

সেই ঘোষণা অনুযায়ী ‘পাসওয়ার্ড’ নির্মাণের পরপরই আরও তিন ছবি নিয়ে মাঠে নামলেন তিনি।

বর্তমানে শাকিব খান জাকির হোসেন রাজুর ‘মনের মত মানুষ পাইলাম না’ ছবির শুটিং করছেন। এটি প্রযোজনা করছে দেশ মাল্টিমিডিয়া। এই ছবির পরপরই তিনি শুরু করবেন তিনটি নতুন ছবির শুটিং। সেগুলো হলো ‘বীর’, ‘ফাইটার’ এবং ‘পাসওয়ার্ড ২’।

শাকিবের সঙ্গে নায়িকা বুবলীকে নিয়ে তিনটি ছবি যথাক্রমে পরিচালনা করবেন কাজী হায়াৎ, বদিউল আলম খোকন এবং মালেক আফসারী। আর তিনটি ছবির প্রযোজনাতেই থাকছে শাকিবের এসকে ফিল্মস।

আজ ২৩ জুন, রোববার দুপুরে এফডিসির জহির রায়হান কালার ল্যাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এই তিনটি ছবির ঘোষণা দেয়া হয়েছে। সেখানে শাকিব জানান, শিগগিরই তিনটি ছবির শুটিং শুরু হবে। আর ছবিগুলো আসছে কোরবানি ঈদসহ চলতি বছরের বিভিন্ন দিবস উপলক্ষে মুক্তি দেয়া হবে।

মন্দার বাজারে এতদিন নায়ক শাকিব খান প্রশংসিত হয়েছেন হলে দর্শক ধরে রেখে। এখন প্রযোজক শাকিব খানের প্রতিও মুগ্ধতা প্রকাশ করছেন ঢাকাই সিনেমাপ্রেমীরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com