শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ইন্টার্ন চিকিৎসককে ছুরিকাঘাত করে পালালেন ঝালমুড়ি বিক্রেতা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ৮৫ বার পঠিত

বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের এক ইন্টার্ন চিকিৎসক ফাহিম রহমানকে ছুরিকাঘাত করেছেন এক ঝালমুড়ি বিক্রেতা। এ ঘটনায় ফরিদ বেপারী নামে একজনকে আটক করে করেছে পুলিশ।

বুধবার সন্ধ্যায় শজিমেক হাসপাতালের সামনের লিংক রোডে এ ঘটনা ঘটে। ২৬ বছরের ফাহিম শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ফাহিম মেডিকেলের ২৫তম ব্যাচের চিকিৎসক। তিনি ঢাকার সবুজবাগ এলাকার নুর মোহাম্মদের ছেলে তিনি।

অভিযোগ রয়েছে, আটক ফরিদ বেপারীর ছেলে ২৫ বছরের শাকিল বেপারী ইন্টার্ন চিকিৎসককে ছুরিকাঘাত করেন। এ ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন শাকিল।

জানা গেছে, শজিমেক হাসপাতালের সামনে ঝালমুড়ি বিক্রি করেন ফরিদ ও তার ছেলে শাকিল। সন্ধ্যায় তাদের কাছ থেকে ঝালমুড়ি কিনে খাচ্ছিলেন ইন্টার্ন চিকিৎসক ফাহিম। ঝালমুড়ি খেতে সুস্বাদু না হওয়ায় বিক্রেতাদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন ফাহিম।একপর্যায়ে শাকিল পেঁয়াজ কাটা ছুরি দিয়ে ফাহিমকে আঘাত করে পালিয়ে যান। পরে ফাহিমকে উদ্ধার করে হাসপাতালে নেয় স্থানীয়রা।

বগুড়া ছিলিমপুর (মেডিকেল) পুলিশ ফাঁড়ির এসআই আনিছুর রহমান বলেন, ইন্টার্ন চিকিৎসক ফাহিমকে ছুরিকাঘাতের ঘটনায় একজনকে আটক করা হয়েছে। অভিযুক্ত শাকিলকে ধরতে অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com