শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী

৫ হাজার ইয়াবাসহ ধরা কৃষি কর্মকর্তা 

  • আপডেট টাইম : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ৭৪ বার পঠিত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পাঁচ হাজার ইয়াবাসহ কৃষি কর্মকর্তা, তার স্বামী ও গাড়ি চালককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার ফতেপুর ইউপির দক্ষিণ পাড়া মার্কাজ মসজিদ সংলগ্ন (থাড়িবাড়ি) এলাকায় প্রাইভেটকারে ইয়াবা পাচারের সময় তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- উপজেলা উপকৃষি কর্মকর্তা আকলিমা আক্তার, তার স্বামী দক্ষিণপাড়া এলাকার মৃত মফিজউদ্দিন মিয়ার ছেলে মোতাহার হোসেন সেলিম ও প্রাইভেটকার চালক একই এলাকার মৃত হযরত আলীর ছেলে আজিজুল হক।

বিষয়টি নিশ্চিত করেছেন অভিযানের নেতৃত্ব দেয়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) শেখ বিল্লাল হোসেন। তিনি বলেন, আড়াইহাজার উপজেলা কৃষি বিভাগের উপ-সহকারী কৃষি অফিসার আকলিমা আক্তার ও তার স্বামী ইয়াবার ব্যবসায় জড়িত এমন তথ্যের ভিত্তিতে তাদের ওপর পুলিশের গোয়েন্দা নজরদারি শুরু করা হয়।

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার বলেন, আমাদের কাছে সংবাদ ছিল একটি প্রাইভেটকারে ঢাকা থেকে আড়াইহাজারে ৫ হাজার ইয়াবা নিয়ে আসা হচ্ছে। ঐ খবরের ভিত্তিতে দক্ষিণপাড়া এলাকা থেকে ৩ জনকে আটক করা হয়। কৃষি কর্মকর্তা ও তার স্বামীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় মামলা করা হয়েছে। শনিবার তাদের কোর্টে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com