বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

টেকনাফে ১ লাখ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

  • আপডেট টাইম : শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩
  • ৭০ বার পঠিত

কক্সবাজারের টেকনাফে মাদক কারবারিদের হেফাজত থেকে ১ লাখ ৫০০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১৫। এ সময় এক নারীসহ দুজনকে আটক করা হয়।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) রাতে টেকনাফের ফুলের ডেইলস্থ মো. শফিকের বসতঘরের সামনে এ অভিযান চালানো হয় বলে জানিয়েছেন র‌্যাব-১৫-এর সিনিয়র সহকারী পরিচালক (ল’ অ্যান্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী।

আটক ব্যক্তিরা হলেন: টেকনাফের হ্নীলা ইউনিয়নের ফুলের ডেইল এলাকার মৃত মোহাম্মদ হোসাইনের ছেলে ওসিউর রহমান (৪৮) ও একই এলাকার মো. শফিকের স্ত্রী আয়েশা খাতুন (৩২)।

মো. আবু সালাম চৌধুরী বলেন, মাদক কেনাবেচার সংবাদ পেয়ে ফুলের ডেইলস্থ মো. শফিকের বসতঘরের সামনে অভিযান চালানো হয়। অভিযানে নারীসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়। পরে তাদের তথ্যমতে ১ লাখ ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, র‌্যাবের আভিযানিক দল ঘটনাস্থলে পোঁছার আগেই দুই মাদক কারবারি পালিয়ে যায়। আটক ও পলাতকরা পরস্পর যোগসাজশে অবৈধভাবে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে বিক্রির উদ্দেশ্যে তাদের হেফাজতে রেখেছিল।

মাদকদ্রব্য আইনে মামলা করার পর আটক ব্যক্তিদের টেকনাফ থানায় সোপর্দ করা হবে বলেও জানান র‌্যাব-১৫-এর সিনিয়র সহকারী পরিচালক মো. আবু সালাম চৌধুরী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com