বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

কোরিয়ান প্রতিষ্ঠান এটমির সঙ্গে ভেলা কসমেসিউটিক্যালসের সমঝোতা স্বারক স্বাক্ষরিত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩
  • ৮১ বার পঠিত

বিশ্বমানের নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন ধরনের কসমেটিকস পণ্য নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করছে ভেলা কসমেসিউটিক্যালস। তারই ধারাবাহিকতায় এবার ভেলা কসমেসিউটিক‍্যালস ও কোরিয়ান কোম্পানি ‘এটমী’র মধ্যে একটি সমঝোতা স্বারক স্বাক্ষরিত হয়েছে। এ চুক্তির অধীনে বিশ্বখ‍্যাত কোরিয়ান ব্র‍্যান্ড এটমী এর পণ্য বিক্রি করবে বাংলাদেশের ভেলা কসমেসিউটিক‍্যালস।

ভেলা কসমেসিউটিক‍্যালস পক্ষে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ডা. দিলরুবা সুমাইয়া এবং এটমীর পক্ষে কোম্পানির কোরিয়ান রিপ্রেজেন্টেটিভ কিম বক ও ইন্ডিয়ান রিপ্রেজেন্টেটিভ গৌরব রাওয়াত এই চুক্তিতে সাক্ষর করেন।

ভেলা কসমেসিউটিকালস প্রসঙ্গে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ডা. দিলরুবা সুমাইয়া বলেন, আমি খুবই খুশি বাংলাদেশে কোরিয়ার বিখ্যাত এটমি পণ্য আনতে পেরে। এখন আমাদের মাধ্যমে সুলভ মূল্যে আসল পণ্য আমাদের ক্রেতারা পাবেন।দুই যুগের বেশি সময় ধরে বিশ্বের ২৬ টি দেশে এটমির প্রোডাক্ট পাওয়া যাচ্ছে যা এখন বাংলাদেশেও পাওয়া যাবে।

সমঝোতা স্মারকটি বনানীর একটি অভিজাত হোটেলে স্বাক্ষরিত হয়েছে। বিভিন্ন স্তরের গণ্যমান্য ব্যক্তিদয় উপস্থিত ছিলেন, যাদের মধ্যে উল্লেখ্য পূজা চেরি, দেবাশীষ বিশ্বাস, বারিশা, তমা মির্জা, বুলবুল টুম্পাসহ অনেক তারকা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com