বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

টানটান উত্তেজনার ম্যাচে চট্টগ্রামকে হারাল বরিশাল

  • আপডেট টাইম : শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ৬৫ বার পঠিত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরে শুরু হয়েছে সিলেট পর্ব। চায়ের নগরীতে প্রথম দিনের দ্বিতীয় ম্যাচে বরিশালের মুখোমুখি হয়েছিল চট্টগ্রাম। জমজমাট লড়াইয়ে যেখানে শেষ হাসি হেসেছে বরিশাল।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৬৮ রান সংগ্রহ করে চট্টগ্রাম। জবাবে তিন উইকেট ও চার বল বাকি থাকতে জয়ের বন্দরে পৌঁছায় সাকিবের দল।

রান তাড়া করতে নেমে উদ্বোধনী জুটিতে ৪৮ রান যোগ করেন আনামুল হক বিজয় ও সাইফ হাসান। ১০ রানে সাইফ ফেরার পর সিঙ্গেল ডিজিটের ঘরে একে একে আউট হন সাকিব আল হাসান (২), মাহমুদউল্লাহ রিয়াদ (০) ও চতুরঙ্গ ডি সিলভা (৩)।

এদিন সিলেটে ঝড় তুলেছিলেন বিজয়। সাজঘরে ফেরার আগে ৫০ বলে ৭৮ রান করেন তিনি। তবে তার বিদায়ের পর ফের অল্প সময়ের ব্যবধানে ১৩ রানে ফেরেন ইফতিখার আহমেদ।

শেষ ২ ওভারে বরিশালের প্রয়োজন ছিল ১৬ রান। মৃত্যুঞ্জয়ের করা পেনাল্টিমেট ওভারে ১৪ রান নেন সালমান। তখনই মূলত বরিশালের জয় নিশ্চিত হয়ে যায়। শেষ ওভারের প্রথম বলে করিম জানাত ফিরলে ভাঙে সালমানের সঙ্গে তার ২৩ বলে ৫০ রানের জুটি।

তবে পরের বলেই চার হাঁকিয়ে দলের জয় নিশ্চিত করেন মোহাম্মদ ওয়াসিম। চট্টগ্রামের হয়ে নিহাদুজ্জামান চারটি, মেহেদী হাসান রানা দুটি ও মৃত্যুঞ্জয় চৌধুরি একটি করে উইকেট শিকার করেন।

এর আগে টস জিতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ব্যাটিং করতে পাঠান ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান। শুরুতে খুব একটা সুবিধা করতে না পারলেও শেষের দিকে এসে ভালোই রান তোলে চট্টগ্রাম।

চট্টগ্রামের হয়ে ম্যাক্স ও’ডাউদ ৩৩ ও আফিফ হোসেন ৩৭ রান করেন। এছাড়া কার্টিস ক্যাম্ফার ৪৫ রানে অপরাজিত থাকেন। বরিশালের হয়ে খালেদ ও কামরুল ইসলাম ২ টি করে উইকেট পান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com