সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

দক্ষিণখানে নির্মাণাধীন ভবন থেকে পড়ে এক শ্রমিক নিহত

  • আপডেট টাইম : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৬ বার পঠিত

 মাসুদ পারভেজ :  রাজধানীর দক্ষিণখান ফায়দাবাদ এলাকায় নির্মাণাধীন ৯ তলা ভবনে কাজ করার সময় পড়ে গিয়ে সেলিম নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় আমিনুল (৩৫) নামে আরও একজন রাজমিস্ত্রি আহত হয়েছে। নিহত শ্রমিক সেলিম (২০) পেশায় সে একজন রাজমিস্ত্রি। তার গ্রামের বাড়ি চাঁপাই নবাবগঞ্জ জেলায় বর্তমানে সে ঐ নির্মাণাধীন ভবনেই থাকতেন তিনি।

গতকাল রোববার বিকেল ৫টার দিকে দক্ষিণখানের ফায়দাবাদ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক রাত ৯ টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। আজ সোমবার সকাল সোয়া ১০ টায় ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ এএসআই মো: মাসুদ মিয়া হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন। সরেজমিনে গিয়ে নিহতের সেলিমের সহকর্মী মো. তারা মিয়ার সাথে কথা বলে জানা যায়, দক্ষিনখানের ফায়দাবাদ এলাকায় ৯ তলা একটি বহুতল ভবনে রাজমিস্ত্রির কাজ করতেন মো: সেলিম। বিগত প্রায় এক বছর যাবত সেলিম ওই ভবনে রাজমিস্ত্রির সহযোগী হিসেবে কাজ করে আসছিলেন। রোববার বিকেলে ভবনটির ছয় তলার বাহির পাশে ম্যাচাং বেঁধে দেয়াল প্লাস্টারের কাজ করার সময় ম্যাচান ছিঁড়ে সেলিম (২০) ও আমিনুল (৩৫) নামে দুই শ্রমিক নিচে পড়ে যায়। পরে তাদেরকে উদ্ধার করে প্রথমে উত্তরা ৯ নং সেক্টর বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে রাতে গুরুতর আহত সেলিমকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক রাত ৯ টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। এএসআই মো: মাসুদ জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে এবং বিষয়টি দক্ষিনখান থানাকে ও অবগত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com