রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ডোবা থেকে বস্তাভর্তি খুলি ও হাড় উদ্ধার

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৩ বার পঠিত

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাটরা ইউপির নান্দিয়ারা গ্রামের রামগঞ্জ-শাহরাস্তি সড়কের পাশে বিলের মাঝখানের একটি ডোবা থেকে বস্তাভর্তি অবস্থায় মানুষের মাথার খুলি ও হাড় উদ্ধার করেছে পুলিশ।

লক্ষ্মীপুরে জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহানের মালিকানাধীন ইটভাটার অদূরে রামগঞ্জ শাহরাস্তি সড়কের উত্তর পাশের একটি বিলের মাঝখানের ডোবায় বৃহস্পতিবার মানুষের মাথার খুলি ও কঙ্কালের অংশের সন্ধান পান স্থানীয় এলাকাবাসী।

স্থানীয় এলাকার কিশোররা মাছ ধরতে গিয়ে রশি ও ইটবাঁধা অবস্থায় একটি বস্তা দেখতে পেয়ে খুলে মাথার খুলি ও হাড়গোড় দেখে আতঙ্কিত হয়ে যান। ঘটনাটি জানতে পেরে স্থানীয় এলাকাবাসী ও ইউপি চেয়ারম্যান ঘটনাস্থলে ছুটে আসেন। এ সময় লোকজন একটি নীল রঙের টি-শার্ট পরিহীত কঙ্কালটি উদ্ধারে রামগঞ্জ থানা পুলিশে খবর দেয়। এলাকাবাসীর ধারণা লাশটি কোথাও হত্যা করে বস্তায় ভরে ইটের সঙ্গে বেঁধে ডোবায়তে ফেলে দেয়া হয়েছে।

ইউপি চেয়ারম্যান শামছুল ইসলাম বুলবুল বলেন, খবর শুনে ঘটনাস্থলে ছুটে যাই। পরবর্তীতে থানা পুলিশকে বিষয়টি অবহিত করি। পুলিশ এসে কঙ্কাল ও মাথার খুলিগুলি তাদের হেফাজতে নিয়ে গেছে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে কঙ্কালের খুলিসহ অংশ বিশেষ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য ল²ীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এছাড়াও হাড় ও কঙ্কাল এবং মাথার খুলির ডিয়েনা টেস্টের জন্য আবেদন করা হয়েছে। ঘটনার বিষয়ে তদন্ত অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com