সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::

জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর প্রথমবারের মতো চিত্রনায়ক হয়ে বড়পর্দায়

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯
  • ৯০০ বার পঠিত

বিনোদন প্রতিবেদক,সিটিজেন নিউজ:জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর প্রথমবারের মতো চিত্রনায়ক হয়ে বড়পর্দায় আসছেন। এ সময়ের হার্টথ্রব এই গায়ক অভিনয় করেছেন ‘গহীনের গান’ নামের পূর্ণ দৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্মে। বাংলাঢোল প্রযোজিত ছবিটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন আসিফ। এ ছবিতে অভিনয় করেছেন আমান রেজা, তমা মির্জা, তানজিকা আমিন প্রমুখ।

শিল্পী আসিফের গাওয়া নয়টি গানের ওপর এটি নির্মাণ করছেন লেখক ও নির্মাতা সাদাত হোসাইন। ছবির শুটিং শেষ হয়েছে। এখন আছে মুক্তির অপেক্ষায়। আসছে ঈদুল আজহায় সারাদেশে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করা হয়েছে।
আসিফ আকবর বলেন, “প্রথমবারের মতো আমার নয়টি গান নিয়ে নির্মিত মিউজিক্যাল মুভি ‘গহীনের গান’ রিলিজ হবে এই ঈদেই। সাদাতের পরিচালনায় প্রযোজনা প্রতিষ্ঠান বাংলাঢোল এ মুভিটি হলে ছাড়ার সিদ্ধান্ত নিয়েছে । এটা কোন ব্লকবাস্টার মুভি না, এটা হবে আনন্দ বেদনার একটা চিত্র সমীক্ষা মাত্র, যেখানে আপনার জীবন কাহিনিও খুঁজে পাবেন।”

‘গহীনের গান’ ছবিটির জন্য তরুণ মুনসী, রাজিব আহমেদ ও সাদাত হোসাইনের লেখা নয়টি নতুন গান কণ্ঠে তুলেছেন আসিফ। এগুলোর সুর-সংগীত করেছেন তরুণ মুনসী ও পল্লব সান্যাল। গানের বক্তব্য ঠিক রেখে ‘গহীনের গান’র চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই। ছবিটির ডিওপি হিসেবে ছিলেন বিদ্রোহী দীপন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com