শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী উত্তরার সাংবাদিকদের সহিত তুরাগ থানার ওসি’র মতবিনিময় লালমাই ফসলি জমির মাটিকাটার নিউজ করতে গিয়ে হুমকির মুখে সংবাদকর্মী থানায় জিডি জিম্বাবুয়ে সিরিজের চূড়ান্ত স্কোয়াডে যাদের জায়গা নিশ্চিত

৩ বছরে কুরআন হেফজ করলো ৬ বছরের মেইসাম

  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ জুন, ২০১৯
  • ৩১৮ বার পঠিত

ধর্ম ডেস্ক,সিটিজেন নিউজ: মেইসাম ইয়াহিয়া মুহাম্মাদ। ৬ বছর বয়সেই সম্পূর্ণ কুরআন মুখস্থ করে সংযুক্ত আরব আমিরাতের সর্বকনিষ্ঠ শিশু হাফেজ হওয়ার গৌরব অর্জন করেন।

মেইসাম ৩ বছর বয়সেই পবিত্র কুরআনের ২ পারা মুখস্থ করেন। পরবর্তী ৩ বছরে সম্পূর্ণ কুরআন মুখস্থ করতে সক্ষম হন।
৬ বছরের মেইসাম এখনো কোনো স্কুলে ভর্তি হয়নি। আর তাতেই সর্বকনিষ্ঠ হাফেজের খ্যাতি লাভ করেন মেইসাম।

মেইসামের মা জানান, সংযুক্ত আরব আমিরাতের শারজায় অবস্থিত কুরআন ও সুন্নাহ ইন্সটিটিউটে ৩ বছর বয়সে কুরআনিক কোর্সে তাকে ভর্তি করে দেয়া হয়। আর এখানেই সে সম্পূর্ণ কুরআন মুখস্থ করে। এখন তার বয়স ৬ বছর।

তিনি আরো বলেন, ‘আমার মেয়ের যখন তিন বছর ছিল তখন তার দুই পারা মুখস্থ ছিল। মেইসাম আমিরাতে ‘শেখ জাদেহ’ শিরোনামে অনুষ্ঠিত কুরআন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এ প্রতিযোগিতায় সে সপ্তম স্থান অধিকার করে।

৬ বছরের শিশু ও সর্বকনিষ্ঠ হাফেজ মেইসাম ইয়াহিয়া মুহাম্মাদের প্রতি রইলো শুভ কামনা। আল্লাহ তাআলা তাকে কুরআনের খাদেম হিসেবে কবুল করুন। আমিন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com