শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ঘুমের ওষুধ খাইয়ে ও অ্যাসিড পুশ করে স্বামীকে হত্যা করেন শেফালি

  • আপডেট টাইম : বুধবার, ১০ মে, ২০২৩
  • ১০৪ বার পঠিত

যশোরে পরকীয়ার সম্পর্কের জেরে ঘুমের ওষুধ খাইয়ে ও অ্যাসিড পুশ করে স্বামীকে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় স্ত্রী শেফালি বেগমকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার রাত দেড়টার দিকে তাকে যশোর জেনারেল হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। নিহত জহির হাসান যশোর শহরের হুশতলার মৃত হোসেন আলীর ছেলে। শেফারি বেসরকারি হাসপাতাল মাতৃসেবার আয়া।

যশোর কোতয়ালি থানার ওসি তাজুল ইসলাম জানান, শেফালির সঙ্গে শহরের শংকরপুরের রবিউল সরদার নামে এক যুবকের পরকীয়া সম্পর্ক। এ নিয়ে স্বামী জহিরের সঙ্গে তার ঝামেলা হয়। পরদিন মঙ্গলবার দুপুরে প্রথমে স্বামীর খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে দেন তিনি। ওষুধের প্রভাবে ঘুমিয়ে পড়ার পর ওইদিন সন্ধ্যার দিকে তার শরীরে ভিজিয়ে রাখা মোবাইল ফোনের ব্যাটারি থেকে নিসৃত অ্যাসিড পুশ করেন শেফালি। এতে মারা যান তিনি। কিন্তু জহির হৃদরোগে আক্রান্ত হয়েছে বলে পরিবারের সদস্যদের জানান শেফালি। এরপর জহিরের ছোট ভাই ফেরদৌস রাত দেড়টার দিকে তাকে নিয়ে যশোর জেনারেল হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

তিনি আরো জানান, পরিবারের সদস্যদের কাছ থেকে জহিরের স্ত্রীর পরকীয়া ও দাম্পত্য কলহের কথা জেনে শেফালিকে হেফাজতে নেয় পুলিশ। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তিনি স্বামীকে হত্যার কথা স্বীকার করেন এবং ঘটনার বর্ণনা দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com