শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

আবারও আওয়ামী লীগের বিজ্ঞান-প্রযুক্তিবিষয়ক উপকমিটিতে ফারুক

  • আপডেট টাইম : বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ৪৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ তৃতীয়বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তিবিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য মনোনীত হয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা ও তথ্যপ্রযুক্তি উদ্যোক্তা দেলোয়ার হোসেন ফারুক ।

আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক উপকমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। গত রোববার (১৬ জুলাই) আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে এ কমিটির অনুমোদন দেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এ উপকমিটির চেয়ারম্যান করা হয়েছে প্রফেসর ড. মো. হোসেন মনসুরকে। সদস্যসচিব করা হয়েছে ইঞ্জিনিয়ার আব্দুস সবুরকে। তিনি আওয়ামী লীগের বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তিবিষয়ক সম্পাদক।

উপকমিটির অন্য সদস্যদের মধ্যে আছেন- আ ফ ম রুহুল হক এমপি, ইকবালুর রহিম এমপি, জুনাইদ আহমেদ পলক এমপি, এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি, আসাদুজ্জামান নূর এমপি, শেখ সালাহউদ্দিন এমপি, মো. আবু জাহির এমপি, মো. সাইফুজ্জামান (শেখর) এমপি, মো. মোজাফফর হোসেন এমপি, নাছিমুল আলম চৌধুরী এমপি, অধ্যাপক ড. এম শামীম জেড বসুনিয়া পিইঞ্জ, ইঞ্জিনিয়ার মো. নুরুল হুদা, অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার মো. হাবিবুর রহমান, ইঞ্জিনিয়ার মো. নুরুজ্জামান, অধ্যাপক ড. মো. দেলোয়ার হোসেন ও ইঞ্জিনিয়ার খন্দকার মনজুর মোর্শেদ প্রমুখ।

দেলোয়ার হোসেন ফারুক বলেন, সবসময় চেষ্টা করেছি নিজ জেলাসহ মানুষের বিপদে আপদে পাশে দাঁড়াতে। ভবিষ্যতেও সবসময় মানুষের পাশে থাকবো। আর এ সুযোগ দেওয়ায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুরের প্রতিও কৃতজ্ঞতা জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com