সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

শুভশ্রীর পরনে পোশাক না ‘মশারি’!

  • আপডেট টাইম : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ৭৬ বার পঠিত

টালিউড জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দ্বিতীয়বারের মতো মা হতে যাচ্ছেন তিনি। এরমধ্যে খুলেছেন নিজের নামে প্রযোজনা সংস্থা, পেয়েছেন মহানায়ক সম্মাননা— এত এত সুসংবাদের ভিড়েও সমালোচনা পিছু ছাড়ছে না তার। বরাবরই নেটমাধ্যমে ভেসে আসে নানান কটূ মন্তব্য। অবশ্য সেসব একেবারেই গায়ে মাখেন না শুভশ্রী।

সন্তান জন্মানোর খবর সকলের সঙ্গে ভাগ করে নেওয়ার পরেই ইন্দোনেশিয়ার বালিতে স্বপরিবারে ঘুরতে গিয়েছিলেন শুভশ্রী। সেখানকার বেশ কিছু ছবি সামনে আসতেই নানা রকমের কটাক্ষ আসতে থাকে। গর্ভাবস্থায় বেবিমুনে গিয়ে ফটোশুট, কেউ কেউ তাকে টালিউডের কারিনা কাপুর বলেও কটাক্ষ করতে ছাড়েননি। শুধু কি তাই, তার পোশাক নিয়েও চলেছে নানান কাঁটাছেঁড়া।

একই বিষয় দেখা গেল অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পেজে চোখ রাখতেও। একটি সাদা পোশাকে বেশ কিছুদিন আগের তোলা একটি ছবি পোস্ট করেছিলেন শুভশ্রী। যেখানে তাকে দেখা গিয়েছে একটি সাদা নেট পোশাক পরে রয়েছেন তিনি। ছবিটি পোস্ট করতেই শুরু হয় বিভিন্ন মন্তব্য। সেখানে অনেকেই অভিনেত্রীকে অসাধারণ, দারুণ, অপূর্ব- নানা কমেন্টে ভরিয়ে দিয়েছেন।

এসবের মাঝেই চোখে পড়ল আরও কয়েকটি মন্তব্য। একজন লিখেছেন, ‘আমার ঘরের মশারিটা কেন খুঁজে পাচ্ছিলাম না এবার বুঝেছি।’ কেউ আবার লিখেছে, ‘জালের ভেতর বড় মাছ’। এ ধরনের নানা মন্তব্যেও অবশ্য নিরুত্তর শুভশ্রী। বরং, সম্প্রতি তিনি একটি সুন্দর ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

যেখানে শাহরুখ খানকে দেখা যাচ্ছে তার ট্রোলারদের নিয়ে কথা বলতে। শাহরুখকে বলতে শোনা যায়, অনেক দিন যদি তাকে নিয়ে কোনোরকম চর্চা না করেন ট্রোলাররা, সেক্ষেত্রে অভিনেতা নিজেও ভয় পেয়ে যান, কোনোভাবে জনপ্রিয়তা কমে গেল কি না তার! কিং খানের কথার সঙ্গে সহমত পোষণ করেছেন অভিনেত্রী। এদিকে অভিনেত্রীর এমন পোস্টে সহমত পোষণ করেছেন অনেকেই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com