শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
“আইপি টিভি মুভি বাংলার সিভিল টিমের নামে দেশজুড়ে চাঁদাবাজি ও প্রায় ডজন খানেক মামলার আসামী কৌশিক গংদের গ্রেফতারের দাবীতে” সংবাদ সম্মেলন কেন্দ্রীয় বাফা বুলবুল একাডেমী নববর্ষ উদযাপন বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে কুমিল্লা পেশাজীবি সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা কুমিল্লায় ৯ বছরের শিশু ধর্ষণ ও হত্যার ঘটনার জড়িত ঘাতক গ্রেপ্তার আসছে ‘বাহুবলি: ক্রাউন অব ব্লাড’ বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে ম্যাচ অফিসিয়াল যারা চট্টগ্রামে ‘স্বস্তির’ এক পশলা বৃষ্টি অটোরিকশা চার্জে দিতেই প্রাণ গেল যুবকের আজ ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস, নদীবন্দরে সতর্ক সংকেত দেশের গণমাধ্যমে ৩ গুণ বেড়েছে ভুয়া খবর

সুশাসন প্রতিষ্ঠায় সরকারের ভূমিকা প্রশংসনীয়- দয়াল বড়ুয়া

  • আপডেট টাইম : শনিবার, ১২ আগস্ট, ২০২৩
  • ৬১ বার পঠিত

ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ন-আহবায়ক দয়াল কুমার বড়ুয়া বলেন সুশাসন প্রতিষ্ঠায় সরকারের ভূমিকা প্রশংসনীয়। কিন্তু কিছু সমস্যার কারণে সরকারের ভূমিকা পূরণ হচ্ছে না। জনগন সকল সুবিধা ব্যাহত হচ্ছে আর উন্নয়ন কাজে ধীরগতি বাড়ছে।

শুক্রবার (১১ আগস্ট) এসোসিয়েশন ফর গুড গভর্ন্স ইন বাংলাদেশ আয়োজিত সুশাসন প্রতিষ্ঠায় স্থানীয় সরকারের ভূমিকা শীর্ষক আলোচনা সভায় প্রধান আলোচকের বক্তব্যে এসব কথা বলেন। নর

এসময় দয়াল কুমার বড়ুয়া আরও বলেন; সুশীল সমাজের ব্যক্তিবর্গের উদ্দেশ্যে বলেন; আপনার মেধাবী জাতির অংশ। আপনাদের আলোয় আলোকিত হয় সমাজ ও আমাদের সন্তানের ভবিষ্যৎ। আপনাদের সমাজের মূল চাবিকাঠি।

তিনি আরও বলেন; আপনারা রাজনীতি না করলেও দেশের কাজে কোন নির্বাচন করা সঠিক হবে তা আপনারা জানেন। আপনাদের মাধ্যমে সাধারণ মানুষ সঠিক নেতা বেছে নিতে পারবে বলে আমি আশা করি।

এসোসিয়েশন ফর গুড গভর্ন্স ইন বাংলাদেশ এর কার্যক্রমের প্রশংসা করে সুশাসন প্রতিষ্ঠায় স্থানীয় সরকারের ভূমিকা শীর্ষক আলোচনা সভায় দয়াল কুমার বড়ুয়া বলেন; আজকের মত আয়োজন আমাদের আরও করে যেতে হবে। সমাজের মানুষের কাছে সঠিক তথ্য তুলে ধরতে হবে আপনাদের। আমি আশা করি আগামী নির্বাচনে আমার পাশে থেকে আপনারা কাজ করে যাবেন একজন সঠিক নেতা নির্বাচনে।

স্থানীয় সরকারের ভূমিকা শীর্ষক আলোচনা সভায় শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি সরকার ও রাজনৈতিক বিভাগের হেড অধ্যাপক ড. এম মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন প্রফেসর ড. আব্দুল লতিফ মাছুম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন বাংলাদেশ ফ্রেন্ডস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক নাফিজ মাহবুব, বেসরকারী টীচার্স ট্রেডিং এসোসিয়েশনের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো: সালাউদ্দিন ভূইয়া। সঞ্চালনায় ছিলেন এজিজিবি পরিচালক মো: আব্দুর রহমান।

এসময় অন্যান্যদের অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন সাপ্তাহিক উত্তরা বাণীর সম্পাদক জুয়েল আনান, সিনিয়র সাংবাদিক ও কবি মামুন খান, সাপ্তাহিক ক্রাইম পেট্রোল বিডির সম্পাদক রেজাউর রহমানসহ অনেকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com