রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী

ওয়ার্নার-সাকিবদের ছাড়িয়ে সবার শীর্ষে রোহিত শর্মা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ জুলাই, ২০১৯
  • ২৬৩ বার পঠিত

ক্রীড়া ডেস্ক,সিটিজেন নিউজ:দ্বিতীয়বার সুযোগ পাওয়া জীবনকে কীভাবে কাজে লাগাতে হয় রোহিত শর্মা এটা যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলেন সবাইকে। এজবাস্টনে আজ (মঙ্গলবার) বাংলাদেশের বিপক্ষে ইনিংসের পঞ্চম ওভারে মোস্তাফিজুর রহমানের বলে সহজ একটি ক্যাচ তুলে দিয়েছিলেন। কিন্তু সেই ক্যাচ ধরতে না পেরে এই ব্যাটসম্যানকে নতুন এক জীবন দেন বাংলাদেশের তামিম ইকবাল।

নতুন সেই জীবনটা ঠিকমতোই কাজে লাগিয়ে ফেলেছেন রোহিত এবং আর কোনো ভুল না করে অসি ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারকে ছাড়িয়ে বিশ্বকাপে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকার শীর্ষে উঠে গেছেন এই ব্যাটসম্যান।

বিশ্বকাপের শুরু থেকেই দুর্দান্ত ফর্মে রয়েছেন ভারতের এই ওপেনার। আজকের ম্যাচের আগেই এই আসরে একমাত্র ব্যাটসম্যান হিসেবে তিনটি সেঞ্চুরি করেছেন তিনি। এবং আজও বাংলাদেশের বিপক্ষে তুলে নিয়েছেন সেঞ্চুরিন। শুধু তাই নয়, প্রথম ভারতীয় হিসেবে এবং কুমার সাঙ্গাকারার পর বিশ্বকাপে দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে তুলে নিয়েছেন চারটি সেঞ্চুরি।

১০৪ রান করে আউট হন রোহিত শর্মা এবং তার নামের পাশে এখন জ্বলজ্বল করছে ৭ ম্যাচে ৫৪৪ রান। এই আসরে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় রোহিতের পরে আছেন ডেভিড ওয়ার্নার। আট ম্যাচে ২ সেঞ্চুরি ও ৩ অর্ধশতকে ৫১৬ রান করেছেন এই অসি ব্যাটসম্যান। তার ঠিক পরই সমান ম্যাচে ২ সেঞ্চুরি ও ৩ অর্ধশতকে ৫০৪ রান নিয়ে তৃতীয় অবস্থানে অসি অধিনায়ক অ্যারোন ফিঞ্চ।

সাত ম্যাচে ২ সেঞ্চুরি ও ৩ অর্ধশতকে ৪৭৬ রান নিয়ে চতুর্থ স্থানে রয়েছেন বাংলাদেশের প্রাণভোমরা সাকিব আল হাসান। তবে চার নম্বরে থাকলেও আজ তার কাছে সুযোগ আছে রোহিতকে ছাড়িয়ে শীর্ষে ওঠার। এবং সে জন্য ৬৯ রান করতে হবে সাকিব আল হাসানকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com