সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বিটিএস তারকাদের সঙ্গে দেখা করতে ঘর ছাড়ল ৩ স্কুলছাত্রী

  • আপডেট টাইম : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৮ বার পঠিত

উন্মাদনার আরেক নাম বিটিএস আর্মি। দক্ষিণ কোরিয়ার এই ব্যান্ডটি তাদের জনপ্রিয়তার জাল বিছিয়ে রেখেছে বিশ্বজুড়ে। পপ ঘরানার গানে বিশ্ব মাতিয়ে রেখেছে ব্যান্ডটি।

তুমুল জনপ্রিয় এই বিটিএসের খোঁজে দক্ষিণ কোরিয়ার উদ্দেশে ঘর ছাড়লেন ভারতের মুর্শিদাবাদের তিন স্কুলছাত্রী। বাড়ি থেকে হাওড়া পর্যন্ত গিয়েছিলেন তারা। কিন্তু তাদের এই চেষ্টা সফল হয়নি। পুলিশ তাদের উদ্ধার করেছে। খবর ভারতীয় সংবাদয়ামধ্যমের।

গত ৫ সেপ্টেম্বর বিকালে বাড়ি থেকে কিছু টাকা পয়সা ও জামাকাপড় নিয়ে পালিয়ে যায় ওই তিন ছাত্রী। প্রথম ট্রেন ধরে তারা পৌঁছায় শিয়ালদহ স্টেশনে। তারপর সেখানে থেকে ট্যাক্সি করে সল্টলেকে যায়। কোনো হোটেল না পেয়ে ফের শিয়ালদহ স্টেশনে ফিরতে হয় তাদের।

ততক্ষণে মুর্শিদাবাদ পুলিশ নেমে পড়েছে ওই তিন ছাত্রীর খোঁজে। বিষয়টি জানতে পারেন হাওড়া সিটি পুলিশের অন্তর্গত সাঁতরাগাছি থানার ভারপ্রাপ্ত আধিকারিক মৃণাল সিনহা। তিনি ওই ছাত্রীদের একজনের কাছে থাকা মোবাইল ট্র্যাক করেন। পরে হাওড়া থেকে সল্টলেক হয়ে শিয়ালদহ পর্যন্ত তাদের খোঁজ শুরু হয়।

শেষপর্যন্ত তাদের খোঁজ মেলে শালিমার স্টেশনে। স্টেশনের ওয়েটিং রুমে লুকিয়ে ছিল ওই তিন ছাত্রী। সাঁতরাগাছি পুলিশ ওই তিন ছাত্রীকে উদ্ধার করে। উদ্ধারের পর জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, অনলাইনে তাদের সঙ্গে যোগাযোগ হয়েছে বিটিএস গ্রুপের। সেখান থেকেই তাদের জানানো চাইলে বিটিএসের সঙ্গে গান করতে পারবে তারা। এ খবর পেয়েই ঘর ছেড়েছিল তিন স্কুলছাত্রী।

এদিকে ছাত্রীদের বয়ান শুনে পুলিশ ধারনা করছে কোনো দুষ্কৃতীকারী চক্রের খপ্পড়ে পড়তে যাচ্ছিল তারা। এরইমধ্যে চক্রের সন্ধানে নেমে পড়েছে ভারতীয় পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com