মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::

ঢাকা ১৮ আসনকে হৃদয়ে ধারণ করে এমন ব্যক্তিকে সমর্থন দিন- দয়াল বড়ুয়া

  • আপডেট টাইম : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ১৮ আসনের ১৪ দল থেকে মনোনয়ন প্রত্যাশি জাতীয় পার্টি (জাপা)-এর জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক দয়াল কুমার বড়ুয়া বলেন,
জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন দ্রুতগতিতে এগিয়ে চলছে। কিন্তু ঢাকার প্রান কেন্দ্র দক্ষিনখান , উত্তরখান, তুরাগ এলাকায় গেলে মনে হয় এটি ৩০ বছরের পুরাতন কোন এলাকা যেখানে কোন উন্নয়ন হয়নি। আগামী নির্বাচনে সংসদ সদস্য হিসেবে আপনারা এমন একজনকে বেঁছে নেন যেই লোকটার দ্বারা এই এলাকার উন্নয়ন হবে এবং যে এ এলাকার সকল সমস্যাকে নিজের হৃদয়ে ধারণ করে। এলাকার সমস্যাকে নিজের সমস্য মনে করে। তাহলেই উন্নয়ন সম্ভব নচেৎ নয়। সেই ব্যক্তিটা যেই হউক আমরা সবাই তাকে সমর্থন করব।

শনিবার ১৬ই সেপ্টেম্বর সন্ধায় উত্তরা ১২ নং সেক্টরে নিজ কার্যালয়ে দৈনিক প্রথম বেলা পত্রিকার সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব মোঃ শাহ আলমের নেতৃত্বে প্রথম বেলা পরিবারের সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাৎকারে এসব কথা বলেন দয়াল কুমার বড়ুয়া।

সৌজন্য সাক্ষাতের সময় দয়াল কুমার বড়ুয়া বলেন বলেন ১৮ আসনে আমি দীর্ঘ ৩৫ বছর বসবাস করি এবং আমার ব্যবসায়িক প্রতিষ্ঠাগুলো এই আসনে অবস্থিত। এই ১৮ আসনের মাটি আমার কাছে আমার সন্তানের মত। তাই অত্র এলাকার সাধারণ মানুষকে আমি ধারণ করি।

একটি বৃক্ষ যেমন শাখা প্রশাখার মাধ্যমে পরিপূর্ণ আকৃতি ধারণ করে এবং অক্সিজেন প্রদান করে একইভাবে রাজনীতি সমাজকে ধারণ করলে সমাজের পরিবর্তন হয়, উন্নত হয়, বিকশিত হয, যার ফলে একটি পরিপূর্ণ আলোকিত সমাজ গড়ে ওঠে। তাই সাধারণ ,অসহায় মানুষকে নিয়ে আমি কাজ করি তাদের মুখের হাসি আমার প্রেরণা এবং শক্তি।

সৌজন্য সাক্ষাৎকারে প্রথম বেলা সম্পাদক বলেন সুশিক্ষিত মানুষ গুলো রাজনীতিতে আসলে সমাজ পরিবর্তন হবে জাতি উন্নত হবে। যা আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনা প্রমাণ করেছেন। আমি আশা করব জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের প্রধানমন্ত্রী ও বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তার ব্যাপক উন্নয়নমূলক কর্মকান্ড ও সফলতা নিয়ে আপনি সমাজে কথা বলবেন। এবং প্রথম বেলার পরিবার আপনার সঙ্গে থাকবে।

এরপর প্রথম বেলার সম্পাদক আলহাজ্ব মোঃ শাহ আলম এর নিজ লিখা শিশু-কিশোরের বঙ্গবন্ধু, বিশ্ব নেতা শেখ হাসিনা, সত্য প্রকাশ, এই তিনটি বই দয়াল কুমার বড়ুয়াকে উপহার প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com