মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

শাহজালালে ৩৫০০ পিস ইয়াবাসহ এক যাত্রী গ্রেফতার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
  • ৭০ বার পঠিত

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পাকস্থলীতে বহন করা ৩৫০০ ইয়াবা ট্যাবলেটসহ এক যাত্রী গ্রেফতার হয়েছেন। জিজ্ঞাসাবাদে জানিয়েছেন ৪০ হাজার টাকার বিনিময়ে তিনি এই ইয়াবা বহনে চুক্তিবদ্ধ হন।

রোববার (১ অক্টোবর) রাতে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) তাকে গ্রেফতার করে। পরে সোমবার (২ অক্টোবর) এপিবিএনের পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতার যাত্রী কক্সবাজার থেকে একটি ফ্লাইটে করে ঢাকায় আসেন। তার নাম মো. জাহেদ হোসেন (২৫), বাড়ি টেকনাফে।

এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক জানান, যাত্রী জাহেদ রোববার সন্ধ্যায় ইউএস বাংলা এয়ারলাইন্সের এক ফ্লাইটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। পরে অভ্যন্তরীণ টার্মিনালে সাদা পোশাকে দায়িত্বরত এপিবিএনের গোয়েন্দা দলের যাত্রী জাহিদকে সন্দেহ হয়। পরে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তিনি পাকস্থলীতে ইয়াবা বহনের তথ্য স্বীকার করেন।

তিনি আরও জানান, পরীক্ষার পর জাহিদের পাকস্থলীতে ছোট ছোট ৭২টি প্যাকেটের অস্তিত্ব ধরা পড়ে। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসকের তত্ত্বাবধানে তার পেট থেকে ৩৫১৮ পিস ইয়াবা বের করা হয়।

এপিবিএন কর্মকর্তা জানান, জিজ্ঞাসাবাদে জাহেদ জানিয়েছেন প্রতি ১০০০ পিস ইয়াবা বহনের জন্য তিনি ১০ হাজার টাকায় চুক্তিবদ্ধ হন। এই চালান পৌঁছে দিতে পারলে তিনি প্রায় ৪০ হাজার টাকা পেতেন।

এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com