সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১১:১৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বুধবার কেসিসি মেয়রের দায়িত্ব নেবেন আব্দুল খালেক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩
  • ৫৬ বার পঠিত

খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) পুনঃনির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক বুধবার ৪১ জন কাউন্সিলরসহ দায়িত্ব গ্রহণ করবেন।

এর আগের দিন ১০ অক্টোবর শেষ হচ্ছে বর্তমান পরিষদের মেয়াদ। নির্বাচিত হওয়ার ৪ মাস পর মেয়রের চেয়া‌রে বস‌তে যাচ্ছেন তালকুদার আব্দুল খালেক।

কেসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা লস্কর তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ওই দিন বেলা ১১টায় নগর ভবনের শহীদ আলতাফ মিলনায়তনে তৃতীয়বারের মতো দায়িত্ব গ্রহণ করবেন মেয়র।

কেসিসি সূত্রে জানা গেছে, পুনঃনির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক ও ৪১ জন কাউন্সিলর ওই দিন দায়িত্ব গ্রহণ করবেন। মঙ্গলবার (১০ অক্টোবর) শেষ হচ্ছে বর্তমান পরিষদের মেয়াদ। খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক গত ১২ জুন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে প্রায় ১ লাখ ভোট বেশি পেয়ে কেসিসির মেয়র নির্বাচিত হন। এরপর গত ৩ জুলাই তিনি প্রধানমন্ত্রীর কাছে শপথ গ্রহণ করেন।

গত ১২ জুন নির্বাচনে ৩১টি সাধারণ ওয়ার্ডে ৩১ জন কাউন্সিলর প্রার্থীর মধ্যে ১৬ জন এবং নারী প্রার্থীদের জন্য ১০টি সংরক্ষিত ওয়ার্ডে ১০ জন কাউন্সিলরের মধ্যে চারজন নতুন প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন। তবে আইনি কারণে প্রায় চার মাস পর দায়িত্ব নিচ্ছেন তারা। ১১ অক্টোবর সাধারণ সভা আহ্বান করা হয়েছে। সভায় খুলনা ও বাগেরহাটের সব এমপি, রাজনৈতিক নেতা, খুলনা বিভাগীয় ও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের আমন্ত্রণ জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com