বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ভারতকে কোন দল হারাতে পারে, জানালেন ভন

  • আপডেট টাইম : সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ৩২ বার পঠিত

ঘরের মাটিতে চলছে বিশ্বকাপ। আর সেখানে নেতৃত্ব দিচ্ছে ভারত। সবার আগে সেমিফাইনাল নিশ্চিত করা এবং এখন পর্যন্ত অপরাজিত দলটিকে নিয়ে ভয়েই রয়েছে প্রতিপক্ষ দলগুলো। তবে স্বাগতিক ভারতকে কোন দল থামাতে পারে, সেটি জানিয়েছেন সাবেক ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভন।

সম্প্রতি ক্রিকেটভিত্তিক পোর্টাল ক্রিকবাজের এক অনুষ্ঠানে মাইকেল ভন জানিয়েছেন, ভারতকে থামাতে পারে কেবল অস্ট্রেলিয়াই। চলতি বিশ্বকাপে শুরুটা ভালো হয়নি অস্ট্রেলিয়ার। প্রথম দুই ম্যাচে হেরে বেশ বড় ধাক্কাই খেয়েছিল দলটি। তবে এরপরে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। টানা জয় তুলে নিয়ে অজি বাহিনী উঠে গেছে সেমিফাইনালে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) কলকাতায় দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়া। ওই ম্যাচে ভালো করে ফাইনালে উঠবে অস্ট্রেলিয়া, এমনটিই বিশ্বাস করেন ইংলিশ তারকা ভন। তিনি আরও মনে করেন, প্রথম সেমি বাধা কাটিয়ে ফাইনাল ম্যাচে অজিদের মুখোমুখি হবে ভারত।

মাইকেল ভন বলেছেন, ‘আমার মনে হয়, অস্ট্রেলিয়াই সেই দল, যারা ভারতকে হারাতে পারে। তারা জানে কীভাবে বিশ্বকাপ জিততে হয়। তবে তার আগে নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালে উঠতে হবে ভারতকে। আমি সেটি বিশ্বাস করি যে, ভারত ফাইনালে উঠবে। আর সেই ফাইনাল ম্যাচে অস্ট্রেলিয়ার সুযোগ থাকবে ভালো কিছু করার।’

অস্ট্রেলিয়ার দল নিয়ে ভন বলেছেন, ‘বর্তমানে স্মিথ ছন্দে ফিরে এসেছে। এটি বড় স্বস্তির বিষয়। সে যদি চার নম্বরে থাকে, আর পাঁচে ইংলিস থাকবে এবং ছয়ে ম্যাক্সওয়েল, তাহলে অজিরা হয়ে উঠবে সেরা ছন্দের দল। তবে এই ছন্দ আমি লাবুশেনকে দেখতে পারছি না। তার বদলে স্মিথই ভালো করছে।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com