বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

দক্ষিণখানে ড্রেনসহ রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন

  • আপডেট টাইম : বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৬ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর দক্ষিণখানে ৪৮ নং ওয়ার্ডের হলানে ড্রেনসহ রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।

বুধবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করেন ঢাকা-১৮ আসনের সংসদ-সদস্য, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী এমপি।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও ৪৯ নং ওয়ার্ড কাউন্সিলর আনিসুর রহমান নাইম, ৪৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম শামিমসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

ঢাকা-১৮ আসনের সংসদ-সদস্য মো. খসরু চৌধুরী বলেন, আগামী ৫ বছর ঢাকা-১৮ আসনে ব্যাপক উন্নয়নমূলক কাজ করা হবে। সিটি কর্পোরেশনের সঙ্গে সমন্বয় পূর্বক স্বল্পতম সময়ের মধ্যে টেকসই পরিবর্তন নিশ্চিত করা হবে। ঢাকা-১৮ আসনের উন্নয়নে আমি নিরলসভাবে কাজ করে যাবো। আমি ঢাকা-১৮ আসনকে দেশের সব আসনের মধ্যে সেরা আসন করার প্রয়াস নিয়ে এগিয়ে যাব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com