মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

মেজবানি উপলক্ষে উত্তরা প্রেসক্লাব প্রাঙ্গনে সাংবাদিকদের মিলন মেলা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ২২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: গতকাল ৬ই মার্চ রাজধানী উত্তরায় অবস্থিত উত্তরা প্রেসক্লাবের আয়োজনে ক্লাবের সকল সদস্যকে নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেজবানীর আয়োজন করা হয়। সদস্যদের উপস্থিতিতে প্রেসক্লাব প্রাঙ্গণে ঘটেছে সাংবাদিকদের মিলন মেলা। এছাড়াও উত্তরার বিভিন্ন গণমাধ্যমে কর্মরত এবং বসবাসরত সাংবাদিকদের উপস্থিতিতে অনুষ্ঠানটি হয়ে উঠেছিলো উৎসব মুখোর প্রাণবন্ত।
এ সময় সাধারণ সদস্যরা জানান, উত্তরা প্রেসক্লাব নিয়মিতভাবেই মূল ধারার গণমাধ্যম সংবাদ কর্মীদের একটি ভরসার জায়গা। এ সংগঠনটি সদ্যদের আস্থা ও বিশ্বাসের জায়গা দখল করে নিয়েছে।গতকাল মূল ধারার সকল সাংবাদিক এবং উত্তরা প্রেস ক্লাবের সদস্যবৃন্দ সন্ধ্যা ছয়টা ত্রিশ মিনিটে উপস্থিত হয় ক্লাব প্রাঙ্গনে।সবার অংশগ্রহণে এ আয়োজনটি
পরিণত হয় সংবাদকর্মীদের মিলনমেলায়। সদস্যদের আমন্ত্রণে ছুটে এসেছে অতিথিরা। অনেকে আবার স্ত্রী -সন্তানসহ স্বপরিবারে আসেন আনন্দ উল্লাস ভাগা ভাগি করে নিতে। পরিবারের আগমনে অনুষ্ঠানটি হয়ে উঠে প্রাণবন্ত ও উৎসবমুখর।
উত্তরা প্রেসক্লাবের মেজবানি ও সাংস্কৃতিক সন্ধ্যায় উপস্থিত ছিলেন সভাপতি বদরুল আলম মজুমদার, সাধারণ সম্পাদক মো: মাসুদ পারভেজ, জ্যেষ্ঠ সহ-সভাপতি এম এ আজাদ, সহ-সভাপতি সাইফুর নূর শুভ,যুগ্ম- সম্পাদক জাহাঙ্গীর কবির,দপ্তর সম্পাদক নুরুল আমিন হাসান, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ আব্দুল্লাহ রাজিব,প্রচার সম্পাদক যোবায়ের, সাংস্কৃতিক সম্পাদক ইসমাইল শামীম, আপ্পায়ন সম্পাদক রবিউল আলম রাজু,নির্বাহী সদস্য কামরুল ইসলাম বাবলু,মহিলা বিষয় সম্পাদক লোপা দাস সহ ক্লাবের অনান্য সিনিয়র সদস্য। আরো উপস্থিত ছিলেন তাদের পরিবারের সদস্য বৃন্দ। এছাড়াও বৃহত্তর উত্তরার রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ সহ স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com