মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

ঢাকা-১৮ আসনে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ

  • আপডেট টাইম : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ১৫ বার পঠিত

 

ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. খসরু চৌধুরী এমপি মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঢাকা-১৮ আসনের সাধারণ মানুষদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন।

তিনি আজ বুধবার দিনব্যাপী ঢাকা-১৮ আসনের অন্তর্গত ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৫১, ৫২, ৫৩, ৫৪ ও ১ নম্বর ওয়ার্ডে এসব শাড়ি ও লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণ করা হয়। খসরু চৌধুরী এমপি নিজ হাতে এসব ঈদ উপহার তুলে দেন।

এ সময় খসরু চৌধুরী সিআইপি বলেন, ঈদ মানে আনন্দ। এই আনন্দ ভাগাভাগি করে নিতে আমরা ঢাকা-১৮ আসনের গরিব, দুস্থ ও অসহায়দের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণের উদ্যোগ নিয়েছি। পবিত্র ঈদুল ফিতর পর্যন্ত আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

৫৩নং ওয়ার্ডে কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নাসির উদ্দিন, ৫৪নং ওয়ার্ড ধউর প্রাইমারি স্কুল মাঠে শেখ সোহেল, ৫৪ ওয়ার্ড কামার পাড়া হাইস্কুলে কাউন্সিলর জাহাঙ্গির হোসেন যুবরাজ, ৫২ নং ওয়ার্ড আবদুল্লাহ মেমোরিয়াল স্কুলে ইকবাল (মাস্টার), ৫২ নং ওয়ার্ড বাউনিয়া বাজারে আওয়ামী লীগ নেতা মোহাম্মদ সোহেল মিয়া, ১৩ নং সেক্টর পার্কে ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শরীফুর রহমান, উত্তরা ৬নং সেক্টর কমিউনিটি সেন্টারে ১ নং ওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খান ঈদ উপহার বিতরণ কাজের সমন্বয় করেন।

জানাগেছে, নিপা গ্রুপ ও কেসি ফাউন্ডেশনের চেয়ারম্যান খসরু চৌধুরী সিআইপির পক্ষ থেকে ঢাকা-১৮ আসনের সাধারণ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করার ব্যবস্থা করা হয়েছে। রোজার শুরু থেকে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণের কার্যক্রম চলছে। পবিত্র ঈদুল ফিতর পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com