বুধবার, ১৯ জুন ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

পাকিস্তানের স্কোয়াড থেকে বাদ পেসার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ৯ বার পঠিত

ক্রীড়া ডেস্কঃ বিশ্বকাপ নিয়ে কতজনের কতরকমের পরিকল্পনা। পাকিস্তানের পরিকল্পনা একটু অদ্ভুতই ছিল। বাকি ১৯ দল বিশ্বকাপ স্কোয়াড দিয়ে দিলেও ২০০৯ এর বিশ্বচ্যাম্পিয়নরা টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড এখনও চূড়ান্ত করেনি। অপেক্ষা ছিল ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টির। তবে এত আয়োজনের পর সেই ম্যাচ ভেস্তে গেছে।

এর কারণ সম্পর্কে অবশ্য পিসিবি জানিয়েছে, ‘টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নিয়েছে হাসান আলীর সঙ্গে কাউন্টি (ইংল্যান্ডের) ক্রিকেটের যে প্রতিশ্রুতি রয়েছে, সেটি যেন তিনি সম্পন্ন করতে পারেন। প্রাথমিকভাবে হারিস রউফ ইনজুরিতে থাকায় তার ব্যাক–আপ হিসেবে প্রাথমিক দলে রাখা হয়েছিল তাকে।’ বিশ্বকাপ স্কোয়াডে থাকার ব্যাপারে প্রধান পছন্দ ছিলেন রউফ, তিনি ফিট হয়ে যাওয়ায় আর হাসানের দরকার পড়ছে না।

পাকিস্তান স্কোয়াডের এই পরিবর্তন এনেছিল ইংল্যান্ডের বিপক্ষে গতকাল সিরিজের প্রথম টি-টোয়েন্টির আগে। যদিও লিডসে নির্ধারিত ম্যাচটি আর বৃষ্টির কারণে মাঠে গড়াতে পারেনি। সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি আগামী ২৫ মে বার্মিংহামে অনুষ্ঠিত হবে। এর আগে আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সিরিজের জন্য হুট করেই পাকিস্তান দলে নেওয়া হয় হাসানকে। তিনি নিজেও হয়তো চমকে গিয়েছিলেন, কারণ ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের ফরম্যাটটিতে কেবল তিনবার জাতীয় দলের হয়ে খেলেছেন ২৯ বছর বয়সী এই পেসার।

এর আগে সর্বশেষ ১৪ মে আয়ারল্যান্ডের বিপক্ষে খেলেছেন হাসান। যেখানে ৪২ রান খরচ করলেও, ছিলেন উইকেটশূন্য। সবমিলিয়ে পাকিস্তানের হয়ে ৫০টি টি-টোয়েন্টি ম্যাচে হাসান আলী ৮.৪৫ ইকোনমিতে ৬০ উইকেট শিকার করেছেন। তিনি বাদ পড়ায় পাকিস্তান স্কোয়াড এখন ১৭ জনে নেমে এসেছে। যেখান থেকে ১৫ জনের চূড়ান্ত স্কোয়াড এবং রিজার্ভ ক্রিকেটার বেছে নেবে পাকিস্তানের নির্বাচক কমিটি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com