মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

দুর্নীতির মামলায় ঋতুপর্ণাকে ইডির তলব

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ২২ বার পঠিত

বিনোদন ডেস্কঃ টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব করেছে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। রেশন দুর্নীতিতে গ্রেপ্তার এক অভিযুক্তের সঙ্গে টলিউড অভিনেত্রীর প্রায় এক কোটি টাকা নগদ লেনদেনের তথ্য পাওয়া গেছে। কিন্তু কী কারণে এই তথ্য লেনদেন হয়েছে সেই তথ্য জানতে ঋতুপর্ণাকে তলব করেছে ইডি।

স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, ঋতুপর্ণা আমেরিকায় রয়েছেন। ই-মেইলে তাকে তলব করা হয়েছে। ৫ জুন তাকে ইডির দফতরে ডেকে পাঠানো হয়েছে। এ নিয়ে ঋতুপর্ণা এখন পর্যন্ত কোনো প্রতিক্রিয়া ব্যক্ত করেননি।

২০১৯ সালে অর্থলগ্নি সংস্থা রোজভ্যালিকাণ্ডে জিজ্ঞাসাবাদের প্রায় পাঁচ বছর পরে আবার অন্য মামলায় ইডি তলব করল ঋতুপর্ণাকে।

ঋতুপর্ণা সেনগুপ্ত এখন আছেন যুক্তরাষ্ট্রে। সেখান থেকে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার অনলাইনকে তিনি বলেন, ‘আমি এ বিষয়ে কিছুই জানি না। রেশন দুর্নীতি কী? সে সম্পর্কে আমার কোনো সম্যক ধারণা নেই। আচমকাই এই খবর পেলাম। আমার কলকাতার বাড়িতেও কোনো চিঠি আসেনি।’

অভিনেত্রী আরও জানান, জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে তাঁর দু-একটি অনুষ্ঠানে সাক্ষাৎ বিনিময় ছাড়া আর কোনো দিন কিছুই হয়নি। তিনি বলেন, ‘সামনে নতুন ছবি আসছে। তার মধ্যে এই খবর। আমার সম্মানহানি হল। একজন অভিনেত্রী, যিনি সারা জীবন পরিশ্রম করে চলেছেন, তাঁর সম্পর্কে হঠাৎ এমন বলে দেওয়া কিন্তু অন্যায়!’

ঋতুপর্ণা মনে করছেন তাঁর সঙ্গে ষড়যন্ত্র করা হচ্ছে। কিন্তু ইডির ডাকে যাবেন কি না—প্রশ্ন শুনে অভিনেত্রীর উত্তর, ‘আইনজীবীর সঙ্গে পরামর্শ করে সিদ্ধান্ত নেব।

প্রসঙ্গত, মুক্তির অপেক্ষায় রয়েছে ঋতুপর্ণা ও প্রসেনজিৎ জুটির ৫০তম সিনেমা ‘অযোগ্য’। পরিচালনা করেছেন কৌশিক গাঙ্গুলি। ইতিমধ্যে মুক্তি পেয়েছে এর ট্রেলার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com