বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ভারতীয় অভিনেত্রী মালবিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • আপডেট টাইম : সোমবার, ১০ জুন, ২০২৪
  • ৪ বার পঠিত

বিনোদন ডেস্কঃ ভারতীয় অভিনেত্রী নূর মালবিকা দাসের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে, ৩৭ বছর বয়সী এই অভিনেত্রী আত্মহত্যা করেছেন। ওয়েব সিরিজ ‘দ্য ট্রায়াল’-এ কাজলের সঙ্গে অভিনয় করে আলোচনায় আসেন ভারতীয় অভিনেত্রী নূর মালবিকা দাস। এরপর বেশ কিছু সিনেমা ও টিভি সিরিজে দেখা যায় তাঁকে।

ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলা জানিয়েছে, গত ৬ জুন মালবিকার ফ্ল্যাট থেকে দুর্গন্ধ ছড়ালে প্রতিবেশীরা পুলিশে খবর দেন। পুলিশ এসে ফ্ল্যাটের দরজা ভেঙে মালবিকার ঝুলন্ত দেহ উদ্ধার করে।

পুলিশের ধারণা, এই অভিনেত্রী ‘আত্মহত্যা’ করেছেন। তবে তার ঘরে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি। মালবিকার মোবাইল ফোন, ডায়েরি, ওষুধসহ বিভিন্ন জিনিসপত্র পুলিশ তদন্তের জন্য জব্দ করেছে।

ময়নাতদন্তের জন্য মালবিকার মরদেহ ওইদিনই শহরের একটি হাসপাতালে পাঠানো হয়।

মালবিকার বাবা-মা আসামে থাকেন। মাত্র কদিন আগেই তারা মেয়েকে দেখতে মুম্বাই ঘুরে গেছেন। পরিবার থেকে কেউ না আসায় পরে এই অভিনেত্রীর শেষকৃত্য সম্পন্ন করেছেন তার বন্ধু অভিনেতা অলোকনাথ পাঠক।

টেলি সিনে ওয়ার্কার্স অ্যাশোসিয়েশন মালবিকার মৃত্যুর পূর্ণ তদন্তের দাবি জানিয়েছে।

বিমানসেবিকা হিসেবে ক্যারিয়ার শুরু করেন মালবিকা দাস। বেশ কিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন। কয়েকটি বলিউড সিনেমায় পার্শ্ব চরিত্রে দেখা গিয়েছিল মালবিকাকে।

তবে গত বছর মুক্তি পাওয়া ওয়েব সিরিজ ‘দ্য ট্রায়াল’-এ কাজলের এবং কলকাতার অভিনেত্রী যীশু সেনগুপ্তের সঙ্গে অভিনয় করে আলোচনায় আসেন মালবিকা। এরপর আরেকটি সিনেমা ও টিভি সিরিজে দেখা যায় তাকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com