মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

আবেগী পোস্টে ফুটবলকে বিদায় জানালেন টনি ক্রুস

  • আপডেট টাইম : সোমবার, ৮ জুলাই, ২০২৪
  • ২ বার পঠিত

ক্রীড়া ডেস্কঃ ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের কোয়ার্টর ফাইনালে স্পেনের কাছে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে জার্মানি। সেই সঙ্গে শেষ হয়েছে টনি ক্রুসের ফুটবল ক্যারিয়ার। আগেই জানিয়েছিলেন ইউরোর পর বুটজোড়া তুলে রাখবেন তিনি। এবার আনুষ্ঠানিকতাও সেরে ফেললেন এই তারকা ফুটবলার।

নিজের ভেরিভায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এক আবেগঘন পোস্ট দিয়ে ফুটবলকে বিদায় জানিয়েছেন ক্রুস। পোস্টে তিনি লিখেছেন, ‘ধন্যবাদ ফুটবল! তুমি সুন্দর এক খেলা এবং…তোমাকে স্বাগত। বিদায়।

গত মাসে রিয়াল মাদ্রিদের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জিতে ক্লাব ফুটবলের ইতি টানেন ৩৪ বছর বয়সী ক্রুস। এবার শেষ হলো আন্তর্জাতিক ফুটবল ক্যারিয়ার। স্পেনের বিপক্ষে ক্যারিয়ারে শেষ ম্যাচ খেলার দুই দিন পর ইনস্টাগ্রামে সবাইকে ধন্যবাদ জানিয়ে নতুন জীবনে পা রাখলেন তিনি।

তিনি জানান, তো, এই পর্যন্তই। তবে বিরতি নেওয়ার এবং গত ১৭ বছরে কী হয়েছে তা অনুধাবন করার আগে, আমাকে আমার মতো করে গ্রহণ করার জন্য আমি সবাইকে ধন্যবাদ জানানোর এই সুযোগ হারাতে চাই না।

এ সময় ভক্ত, ক্লাব, কোচ ও সতীর্থদের পাশাপাশি বন্ধুবান্ধব ও পরিবারকে ধন্যবাদ জানান তিনি। বলেন, “বাচ্চারা বাবার জন্য গর্বিত- এর চেয়ে ভালো আর কিছু হতে পারে না।”

রিয়াল মাদ্রিদ ও বায়ার্ন মিউনিখ মিলিয়ে ছয়টি চ্যাম্পিয়ন্স লিগ, চারটি লা লিগা, তিনটি বুন্দেসলিগা, তিনটি জার্মান কাপ ও একটি কোপা দেল রে শিরোপা জিতেছেন ২০১৪ সালের বিশ্বকাপজয়ী ক্রুস।

ইউরোর চলমান আসর শেষেই যে অবসরে যাবেন, ঘোষণা তিনি দিয়েছিলেন মে মাসেই। ফলে শুক্রবার রাতে জার্মানির জার্সিতে স্পেনের বিপক্ষে খেলা ১১৪তম ম্যাচটিই তার শেষ ম্যাচ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com