মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সারাদেশে বিএএসবির ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪
  • ০ বার পঠিত

 সিটিজেন প্রতিবেদকঃ ঢাকাসহ বিভিন্ন জেলায় নতুন করে স্থাপিত আরও ৩০টি মেডিকেল ডিসপেনসারির উদ্বোধন করেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান।

মঙ্গলবার (১ অক্টোবর) ইসিবি চত্বরে ঢাকা জেলার জন্য স্থাপিত মেডিকেল ডিসপেনসারিতে উপস্থিত হয়ে ভিডিও টেলিকনফারেন্সিংয়ের (ভিটিসি) মাধ্যমে ৩০টি মেডিকেল ডিসপেনসারির উদ্বোধন করেন তিনি।এরপর সশস্ত্র বাহিনীর অবসরপ্রাপ্ত সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন সেনাপ্রধান।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এরই মধ্যে অবসরপ্রাপ্ত সদস্যদের কল্যাণার্থে সশস্ত্র বাহিনী বোর্ড কর্তৃক সেনাবাহিনী, নৌবাহিনী, বিমানবাহিনী এবং সেনাকল্যাণ সংস্থার অর্থায়নে দেশের বিভিন্ন জেলায় ৩১টি মেডিকেল ডিসপেনসারি পরিচালিত হচ্ছে। আজ আরো ৩০টি নতুন মেডিকেল ডিসপেনসারি শুরুর মাধ্যমে ৬১টি জেলায় এ কার্যক্রম সম্প্রসারিত হলো।

অবশিষ্ট ৩টি জেলায় সেনাবাহিনী কর্তৃক পরিচালিত মেইন ড্রেসিং স্টেশন (এমডিএস) থেকে সশস্ত্র বাহিনীর অবসরপ্রাপ্ত সদস্য ও তাদের পরিবার প্রয়োজনীয় চিকিৎসা সেবা পেয়ে থাকেন।

বিএএসবির এ উদ্যোগের ফলে অবসরপ্রাপ্ত সশস্ত্র বহিনীর সদস্য ও তাদের পরিবার উপকৃত হবেন বলেন জানান সেনাপ্রধান। এছাড়া সশস্ত্র বাহিনী কর্তৃক এ বিষয়ে আরো বেশ কিছু পদক্ষেপ গ্রহণ করার মাধ্যমে অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনীর সদস্য ও তাদের পরিবারের জীবনযাত্রার মান উন্নত হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com