সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বিকেলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের জরুরি সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম : সোমবার, ২১ অক্টোবর, ২০২৪
  • ৩ বার পঠিত

সিটিজেন প্রতিবেদকঃ ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় গত ১৫ থেকে ১৭ জুলাই পর্যন্ত টানা তিন দিন আন্দোলনকারী ছাত্র-ছাত্রীদের ওপর অমানবিক হামলার অভিযোগ রয়েছে।এবার সেই বর্বরোচিত হামলায় অংশগ্রহণকারী এবং নেতৃত্ব দানকারী সবার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে সংবাদ সম্মেলনের ডাক দিয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।

আজ সোমবার (২১ অক্টাবর) বিকেল ৩টায় ঢাবির টিএসসির পায়রা চত্বরে এ সংবাদ সম্মেলনটি হবে বলে জানা যায়।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক আব্দুল্লাহ সালেহীন অয়ন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, সংবাদ সম্মেলনে ১৫-১৭ জুলাই পর্যন্ত সংগঠিত বর্বরোচিত হামলার ঘটনা সম্পর্কিত তথ্য প্রমাণ আহ্বান এবং মামলার বিষয়ে কর্মপরিকল্পনা ঘোষণা করা হবে। যার মধ্য দিয়ে এই বর্বরোচিত হামলার জড়িত প্রতিটি সন্ত্রাসী এবং হুকুমদাতাদের বিচার নিশ্চিত করা হবে।

সরকারি চাকরিতে কোটা সংস্কারের দাবিতে গত ১ জুলাই থেকে ‘বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন’ এর ব্যানারে শিক্ষার্থীরা বিভিন্ন কর্মসূচি পালন করতে থাকেন।

এর মধ্যে ১৫ জুলাই আন্দোলনকারীরা সমাবেশ করার জন্য টিএসসি এলাকায় জড়ো হয়ে স্লোগান দেন। পরে তারা অন্য শিক্ষার্থীদেরকে আনতে হল পাড়ায় গেলে সেখানে ছাত্রলীগের সঙ্গে সংঘর্ষ বাধে। এতে কয়েকশ শিক্ষার্থী আহত হন। এ ঘটনায় ১৬ ও ১৭ জুলাই শিক্ষার্থীদের সঙ্গে ছাত্রলীগের দফায় দফায় সংঘর্ষ হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com