শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী উত্তরার সাংবাদিকদের সহিত তুরাগ থানার ওসি’র মতবিনিময় লালমাই ফসলি জমির মাটিকাটার নিউজ করতে গিয়ে হুমকির মুখে সংবাদকর্মী থানায় জিডি জিম্বাবুয়ে সিরিজের চূড়ান্ত স্কোয়াডে যাদের জায়গা নিশ্চিত

ঈশ্বরদীতে স্পেন দল -স্থানীয় ব্রাজিল দলকে ২-১ গোলে পরাজিত করে

  • আপডেট টাইম : শনিবার, ২৭ জুলাই, ২০১৯
  • ৩৩১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,ঈশ্বরদী ॥ ঈশ্বরদীতে সন্ত্রাস ও মাদক মুক্ত সুস্থ্য সমাজ গঠনের লক্ষ্যে ফেয়ার স্টার ক্লাবের পক্ষে আয়োজিত মরহুম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা স্থানীয় ব্রাজিল দল ও স্পেন দলের মধ্যে অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বিকেলে পাকশী উইনয়নের বাঘইল মাঠে অনুষ্ঠিত এ খেলায় স্থনীয় স্পেন দল -স্থানীয় ব্রাজিল দলকে ২-১ গোলে পরাজিত করে। প্রথমার্ধের ৮ মিনিটের মাথায় স্পেন দলের পক্ষে ইমন প্রথম গোল করায় খেলায় উত্তেজনা সৃষ্টি হয়। মাঠে কাদা ও বৃষ্টির পানিকে উপেক্ষা করে খেলার ২১ মিনিটের মাথায় ব্রাজিল দলের কনক দলের পক্ষে একটি গোল করে খেলায় সমতা ফিরে আনে। চরম উত্তেজনা পূর্ণ এ খেলার শেষ মুহূর্তের ৭ মিনিট আগে স্পেনের পক্ষে ইমন আরও একটি গোল করে দলের বিজয় নিশ্চিত করে।

এর আগে প্রধান অতিথি ঈশ্বরদী থানার অফিসারর্স ইনচার্জ বাহাউদ্দিন ফারুকি ও প্রধান বক্তা ঈশ্বরদী টিভি জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি টিএ পান্না বক্তব্য বলে ও কিক মেরে খেলার উদ্বোধন করেন। এ সময় বিশেষ অতিথি সাংবাদিক এএ আজাদ হান্নান ও ইউপি মেম্বর জামাল উদ্দিনসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com