রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বিএমএর লিফলেট বিতরণ ডেঙ্গু প্রতিরোধে

  • আপডেট টাইম : রবিবার, ৪ আগস্ট, ২০১৯
  • ২৪৭ বার পঠিত

বিশেষ প্রতিবেদক,সিটিজেন নিউজ: ডেঙ্গু বিষয়ক জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) উদ্যোগে জনসচেতনতামূলক প্রচারণা ও লিফলেট বিতরণ করা হয়েছে।

শনিবার সকালে বিএমএ ভবন, জাতীয় প্রেস ক্লাব পুরানা পল্টন ও এর পার্শ্ববর্তী এলাকায় জনসচেতনতামূলক প্রচারণা ও লিফলেট বিতরণ করা হয় ।

বিএমএর সভাপতি ডাক্তার মোস্তফা জালাল মহিউদ্দিনের নেতৃত্বে বিএমএ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ড. জামাল উদ্দিন খলিফা (সহ-সভাপতি ঢাকা বিভাগ), ডাক্তার মোহাম্মদ মনিরুজ্জামান ভূঁইয়া (সদস্য কেন্দ্রীয় কার্যকরী পরিষদ), ডক্টর রুকাইয়া সুলতানা (সদস্য কেন্দ্রীয় কার্যকরী পরিষদ), ডক্টর বদিউজ্জামান ভূঁইয়া ডাবলু (সদস্য কেন্দ্রীয় কার্যকরী পরিষদ), ডাক্তার কামরুল হাসান খান (সদস্য কেন্দ্রীয় কার্যকরী পরিষদ)।

আরও উপস্থিত ছিলেন ড. মো. জামাল উদ্দিন চৌধুরী (সদস্য কেন্দ্রীয় কার্যকরী পরিষদ), ডাক্তার এম নজরুল ইসলাম (সদস্য কেন্দ্রীয় কার্যকরী পরিষদ), ড. জহুরুল হক সাচ্চু (সদস্য কেন্দ্রীয় কার্যকরী পরিষদ), ডক্টর মোহাম্মদ জাবেদ (সদস্য কেন্দ্রীয় কার্যকরী পরিষদ), ডাক্তার হাসানুর রহমান (সদস্য কেন্দ্রীয় কার্যকরী পরিষদ), ড. মো. হারুন-অর-রশিদ (সদস্য কেন্দ্রীয় কার্যকরী পরিষদ) ও ডাক্তার পবিত্র কুমার দেবনাথ (সদস্য কেন্দ্রীয় কার্যকরী পরিষদ)।

এ সময় বিভিন্ন হাসপাতালের চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com