সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু তীব্র তাপপ্রবাহের মধ্যেই খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান অযত্নে পড়ে আছে ৬৫০ কোটি টাকার ডেমু ট্রেন, অনিয়ম-দুর্নীতিতে স্বপ্নভঙ্গ দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ খালের কচুরিপানা উচ্ছেদে নেমেছেন ডা. প্রান গোপাল দও এমপি। এমপি’র নাম ভাঙ্গীয়ে জুয়েলারি ব্যবসায়ীকে হুমকি

সেই প্রত্যাশা পূরণ করতে পারেনি শাকিব-বুবলী

  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ আগস্ট, ২০১৯
  • ২৪৪ বার পঠিত

বিনোদন প্রতিবেদক,সিটিজেন নিউজ: শাকিব-বুবলী জুটির ঈদে যে কয়টা ছবি মুক্তি পেয়েছে প্রায় প্রত্যেকটা ছবিই ব্যবসায়ীকভাবে সফলতার মুখ দেখেছে। উৎসবের ছবি মানেই এই জুটির ছবি এমনটাই প্রতিষ্ঠিত হয়েছে কয়েক বছর থেকে। সেই ধারাবাহিকতায় এবার ঈদুল আযহাতেও মুুক্তি পায় এই জুটির নতুন ছবি ‘মনের মতো মানুষ পাইলাম না’। জাকির হোসেন রাজু পরিচালিত এই ছবিটি নিয়ে অনেক প্রত্যাশা ছিল। কিন্তু সেই প্রত্যাশা পূরণ করতে পারেনি ছবিটি।

ঢাকার মধুমিতা সিনেমা হলসহ দেশের ১৫৪টি সিনেমা হলে মুক্তি পেয়েছে শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ‘মনের মতো মানুষ পাইলাম না’। ছবিটি তেমন সাড়া জাগাতে পারেনি। কয়েক বছর থেকে প্রত্যেক ঈদেই দর্শকদের মন জয় করে আসছেন শাকিব- বুবলী। এবার কী তবে দর্শকের মন কাড়তে পারলেন না তারা।
না, ঠিক তেমন নয়। অনেকেই ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটির প্রসংশা করেছেন। তবে ঈদে সিনেমা হলে দর্শকের যেমন উপচে পড়া ভিড় দেখা যায়। এবার তেমন দর্শকের সাড়া মেলেনি।

চলচ্চিত্র প্রদর্শক সমিতির সভাপতি ও ঢাকার ঐতিহ্যবাহী মধুমিতা সিনেমা হলের মালিক ইফতেখার উদ্দিন নওশাদও শুক্রবার দুপুরে সিটিজেন নিউজকে বললেন, ‘এবার ঈদের ছবি নিয়ে আমরা ভীষণ হতাশ। ঈদের পঞ্চম দিন পার হতে চললো। ভালো ব্যবসা করতে পারেনি ঈদের ছবি। আমরা আশায় থাকি শুক্রবার ছুটির দিনের। এই দিনে ভালো সেল হওয়ার একটা সম্ভাবনা থাকে। কিন্তু আজ সকালের শোয়ে তেমন দর্শকই আসেনি হলে। আমি শ্যামলী হলের মালিকের সঙ্গে কথা বললাম সেখানেও এক অবস্থা।’

ঈদের ছবির এমন ভরাডুবির কারণ কী বলে মনে করেন? এমন প্রশ্নের উত্তরে ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, ‘আমরা মনে হচ্ছে ছবিটা খুব তাড়াহুড়ো করে নির্মাণ করা হয়েছে। গল্পটা মনে হচ্ছে তেমন জমেনি। শাকিব অভিনীত শিকারী, নবাব, নাকাব, ছবিগুলো কিন্তু ভালো ব্যবসা সফল হয়েছে ও প্রশংসিত হয়েছে।

কেন ওই ছবিগুলো মানুষ নিয়ে সেটা খুঁজে বের করতে হবে। আমি এই কথা আমি শাকিবকেও বলেছি। একজন প্রযোজক পেলাম আর একটা ছবি বানিয়ে ফেললাম, এই ভাবনা থেকে আমাদের বের হতে হবে। ছবির প্রযোজক, নির্মাতা ও অভিনেতা অভিনেত্রী সবাই মিলে বেশ চিন্তা ভাবনা করে তবেই ছবির পেছনে লগ্নি করা উচিৎ। ঢাকাই সিনেমার দুর্দিনে সবাই আরও বেশি সচেতন না হলে সিনেমা হল বাঁচবে না।’

এদিকে অভিসার হলসহ দেশের ৫২টি সিনেমা হলে মুক্তি পেয়েছে রোশান ও ইয়ামিন হক ববি অভিনীত ‘বেপরোয়া’। ইফতেখার উদ্দিন নওশাদ এই ছবিটি নিয়ে বললেন, ‘এই ছবিটির ব্যবসায়িক অবস্থা আরও খারাপ। তবে ছবিটি ভালো ছিল। অনেক ভালো মানের একটা ছবি ‘বেপরোয়া’। এর আগেও হলে মুক্তি পেয়েছিল ছবিটি।’

‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটির চিত্রনাট্য করেছেন আবদুল্লাহ জহির বাবু। ছবিটির গানগুলো লিখেছেন জাকির হোসেন রাজু ও গাজী মাজহারুল আনোয়ার। গানগুলোর সুর ও সংগীত করেছেন শফিক তুহিন আর কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ ওয়ান খ্যাত সংগীতশিল্পী রাশেদ। দেশ বাংলা মাল্টিমিডিয়া সিনেমাটি প্রযোজনা করেছে।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘বেপরোয়া’ ছবিটি পরিচালনা করেছেন ওপার বাংলার নির্মাতা রাজা চন্দ। ছবিতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক রোশান ও চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। রোশান-ববি ছাড়াও এতে অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুল আলম সাচ্চু, তারিক আনাম খান, নানা শাহ, রেবেকা, কমল পাটকের প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com