শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ফুটবলার সাবিনা খাতুন হলেন ‘সেভ দ্য চিলড্রেনে’র দূত

  • আপডেট টাইম : রবিবার, ১৮ আগস্ট, ২০১৯
  • ৩৩৪ বার পঠিত

বিশেষ প্রতিবেদক,সিটিজেন নিউজ: জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনকে এখন দেখা যাবে নতুন দায়িত্বে। সেভ দ্য চিলড্রেনের বাংলাদেশের যুব দূত হয়েছেন দেশসেরা এ ফুটবলার। যুক্তরাজ্যভিত্তিক এই উন্নয়ন সহযোগি সংস্থার কর্মসূচি ‘সূচনা’র সাথে সিলেট ও মৌলভীবাজার জেলায় মূলত কাজ করবেন সাবিনা। আজ (রোববার) বাফুফে ভবনে এ প্রতিষ্ঠান এক বছরের জন্য চুক্তি করেছে সাবিনা খাতুনের সঙ্গে।

দরিদ্র পরিবারের মা ও শিশুদের পুষ্টি অবস্থার উন্নয়নের মাধ্যমে দুই বছরের কম বয়সী শিশুদের খর্বাকৃতির হার কমিয়ে আনার লক্ষ্যে ডিএফআইডি ও ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে ‘সূচনা’ কর্মসূচি সিলেট ও মৌলভীবাজার জেলায় সরকারের সাথে সমন্বিতভাবে কাজ করছে।

‘সূচনা’ কর্মসূচী বাস্তবায়নের জন্য সরকারের সহযোগিতায় এই দুই জেলার ২০ উপজেলার ১৫৭টি ইউনিয়নের ২ লাখ ৫০ হাজার নারী ও শিশুদের সাথে কাজ করছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘সূচনা’র চিফ অব পার্টি ড. শেখ শাহেদ রহমান, প্রোগ্রাম ডাইরেক্টর আরিফ আহমেদ, সিনিয়র ম্যানেজার শেখ আলী হায়দার আজম, বাফুফের সদস্য ও ফিফা কাউন্সিল মেম্বার মাহফুজা আক্তার কিরণ ও বাফুফের সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com