শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

মাদক মুক্ত সমাজ গঠনে অভিভাবকদের গুরুত্বপূর্ণ ভূমিকা

  • আপডেট টাইম : সোমবার, ২ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৯০ বার পঠিত

জেলা প্রতিনিধি,ঈশ্বরদী : মাদক মুক্ত যুব সমাজ গঠনের লক্ষে একতা স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

মাজদিয়া ইসলাম পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলায় এ গ্রুপের স্থানীয় আর্জেন্টিনাকে বি-গ্রুপের ব্রাজিল দল ১-০ গোলে পরাজিত করে। ঈশ্বরদী টিভি জার্ণালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব টিএ পান্না প্রধান অতিথি হিসেবে এবং রাজশাহীর সহকারী পোস্ট মাস্টার জেনারেল কেএম,শরীফ পান্না,জাতীয় সাংবাদিক সোসাইটির সহ-সভাপতি এএ আজাদ হান্নান,পৌর কাউন্সিলর ইলিয়াস খান এলবাস ও মাওলানা মোসাদ্দেক হোসেন মুসা বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন।

আওয়ামীলীগ নেতা রোকনুজ্জামান ডিলুর সভাপতিত্বে যুবলীগ নেতা মতলেব হোসেন,কলামিস্ট নবাব আলী ও দলিল লেখক ইসমাইল হোসেনসহ বিশিষ্ট ব্যক্তিরা বক্তব্য দেন।এছাড়াও এলাকার মতলেব হোসেন ও মুকুল হোসেনসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন। পরে অতিথিরা বিজয়ীদের মধ্যে ট্রফি তুলে দেন। খেলার শুরুতে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। প্রধান অতিথির বক্তব্যে টিএ পান্না বলেন,মাদক মুক্ত সমাজ গঠনের জন্য অভিভাবকদের গুরুত্বপূর্ণ ভ’মিকা রয়েছে। প্রত্যেক অভিভাবককে তাদের ছেলেমেয়েদের প্রতি সার্বক্ষণিক নজরদারি রাখতে হবে । যাতে ছেলেমেয়েরা কোন চক্রের মাধ্যমে লাইনচ্যুত হয়ে মাদকাসক্ত হয়ে না পড়ে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com