বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

রোমে বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থার পরিচিতি সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৬৯ বার পঠিত

ইসমাইল হোসেন স্বপন, ইতালি প্রতিনিধি : নব গঠিত বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা ইতালি একটি বর্ণাঢ্য পরিচিতি সভার আয়োজন করে রাজধানী রোমের একটি রেস্টুরেন্টের হল রুমে।

আয়োজনের প্রধান অতিথি ছিলেন ইতালীস্থ দূতাবাসের রাষ্ট্রদূত আব্দুস সোবহান সিকদার। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল। সংগঠনের সভাপতি হাজী মোঃ জসিমউদ্দিনের সভাপতিত্বে সভাটি পরিচালনা করেন যৌথ ভাবে সাধারণ সম্পাদক আব্দুর রশিদ ও পরিচালক সাজ্জাদুল কবির।

বিশেষ অতিথি এই প্রবাসের যুব সমাজের মেধাকে খেলাঘুলাতে কাজে লাগিয়ে সামাজিক উন্নয়নের পাশাপাশি দেশের নাম বহিঃবিশ্বে ছড়িয়ে দেয়ার লক্ষে দল মত নির্বিশেষে সকল প্রবাসী সংগঠনকে এগিয়ে আসার আহ্বান জানান।

উপস্থিত অতিথিবৃন্দরা এই ক্রীড়া সংস্থার কাজ কে আরো সামনে এগিয়ে নেয়া এবং অনুশীলনের জন্য একটি খেলার মাঠ দাবী করেন। পাশাপাশি দূতাবাস কে সহযোগিতা করার জন্যে ও অনুরোধ জানালে রাষ্ট্রদূত তাতে সম্মতি জ্ঞাপন করেছেন।

এই সময় আরো উপস্থিত ছিলেন কে এম লোকমান হোসেন, নুরে আলম সিদ্দিকী, হাসান ইকবাল, আমিনুর রহমান সালাম, মোঃ জহিরুল আলম, লায়লা শাহ সহ অনেকে। শেষে বিভিন্ন সংগঠনের পক্ষে থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com