রবিবার, ২৩ জুন ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

টঙ্গীতে কৃষকের পাকা ধান কেটে দিলেন কলেজ ছাত্রলীগের নেতাকর্মিরা

  • আপডেট টাইম : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ২৩১ বার পঠিত

সুজন সারোয়ার, টঙ্গী ঃ টঙ্গী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি কাজী মঞ্জুর উদ্যোগে কৃষকের ৩ বিঘা জমির পাকাধান কেটে দেয়ার খবর পাওয়া গেছে। বুধবার ভোর থেকে টঙ্গীর ৫০নং ওয়ার্ডের চাঁনকিরটেক বিলে কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে এই ধানকাটা হয়।
এসময় ধানকাটায় সহযোগিতা করেন, ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে দীন মোহাম্মদ নিরব, সোহেল আহম্মেদ, সোহেল আকন, সেলিমখান, সাহিন হোসেন, মেহেদী হাসান শিশির, ফিরোজ সরদার, মিরাজুর রহমান রায়হান, কাজী জয়, রাকিব হাসান, তামজিদুল ইসলাম তামিম, ফারুক হোসেনসহ স্থানীয় নেতাকর্মী। ছাত্রলীগের নেতাকর্মীরা দুপুর পর্যন্ত ৩ বিঘা জমির ধান কাটার পর বিকাল সাড়ে ৩ টার মধ্যে সমস্থ ধান কৃষকের বাড়িতে পৌঁছে দেন।
জমির মালিক কৃষক আনোয়ার হোসেন জানান, করোনা মহামারীর কারনে আমি ৫ দিন ধরে বিভিন্ন ভাবে ধানকাটার লোক খুঁজে না পেয়ে কাজী মঞ্জুর কাছে বিষয়টি খুলে বলি। তখন কাজী মঞ্জু বিনা মজুরিতে আমার ৩ বিঘা জমির ধানকেটে বাড়িতে পৌঁছে দেয়ার আশ্বাস দেন।
কৃষক আরো বলেন, ভোর হতে ৩০ জন নেতাকর্মী নিয়ে আমার জমির ধান কাটা শুরু করেছেন বিকালের মধ্যে ধান বাড়িতে পৌঁছে দেয়ায় আমি ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানাই।
এবিষয়ে টঙ্গী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি কাজী মঞ্জু জানান, আমাদের এই বিলে দুই শতাধিক কৃষকের ধানক্ষেত রয়েছে।
পর্যায়ক্রমে সবার ধানই টংগী কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের সহযোগিতায় কেটে কৃষকের বাড়ি পর্যন্ত পৌঁছে দেয়া হবে। আমাদের নেতা যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের নির্দেশনা মোতাবেক আমরা কৃষকের ধান বাড়িতে না উঠা পর্যন্ত এই কার্যক্রম চালিয়ে যাবো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com