শনিবার, ১১ মে ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহী পদচ্যুত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ১৮৮ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : ধারনা করা যাচ্ছিল, ক্রিকেট অস্ট্রেলিয়ার শীর্ষ পদে পরিবর্তন আসতে যাচ্ছে। বিশেষ করে করোনা পরিস্থিতিতে প্রধান নির্বাহী কেভিন রবার্টসের জায়গা নড়বড়ে হয়ে যাচ্ছিল।

গণমাধ‌্যমের শঙ্কা সত‌্য হলও। মঙ্গলবার আসল আনুষ্ঠানিক ঘোষণা। ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহী রবার্টসকে পদচ্যুত করা হয়েছে।বার্তা সংস্থা এএফপি এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছে। মূলত, করোনাভাইরাসের সংকটের কারণেই তাকে সরিয়ে দেওয়া হচ্ছে। ক্রিকেট অস্ট্রেলিয়ার মনে হচ্ছে, করোনা পরিস্থিতিতে সংস্থাটির দায়িত্ব ঠিকঠাক ভাবে সামলাতে পারছেন না রবার্টস। পাশাপাশি তার উপর ভরসাও রাখতে পারছেন না সিএ’র বোর্ড পরিচালকরা। তাৎক্ষণিক বোর্ড সভায় তার পদচ্যুত কার্যকর করেন পরিচালকরা।

ক্রিকেট অস্ট্রেলিয়ার সফলতম প্রধান নির্বাহী জেমস সাদারল‌্যান্ড ২০১৮ সালে অবসরে যান। ১৭ বছর দায়িত্ব পালন করেছিলেন তিনি। এরপর দায়িত্ব গ্রহণ করেন রবার্টস। তবে সাদারল্যান্ডের মত দীর্ঘদিন দায়িত্ব পালনের সৌভাগ্য হল না রবার্টসের।

মঙ্গলবার সকালে জুম মিটিংয়ে ক্রিকেট অস্ট্রেলিয়ার কর্মকর্তাদের বিষয়টি জানিয়ে দেওয়া হয়। জুম মিটিংয়ের এক ঘণ্টা আগে রবার্টসের হাতে পদচ্যুতের পত্র পাঠানো হয়। আপাতত রবার্টসের চেয়ার সামলালেন নিক হোকলে। তাকে অস্থায়ী প্রধান নির্বাহীর দায়িত্ব দেওয়া হয়েছে। স্থংস্থাটি পূর্ণকালীন দায়িত্ব দেওয়ার জন‌্য অভিজ্ঞ কাউকে খুঁজছে।

এদিকে এ বিষয়ে নিজেদের অবস্থান পরিস্কার করার জন‌্য ক্রিকেট অস্ট্রেলিয়া আজ সংবাদ সম্মেলন ডেকেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com