মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১১:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

নৌকার প্রার্থী হতে আগ্রহী একেএম মতিউর রহমান

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ১০ বার পঠিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও চেতনার ধারক জননেত্রী শেখ হাসিনার একনিষ্ঠ কর্মী, বিশিষ্ট সমাজ সেবক, মিডিয়াব্যক্তিত্ব, আওয়ামী রাজনীতিতে ৪০ বছরের বর্ষীয়ান নেতা, মিরপুর ও আদাবর এলাকার মাটি ও গনমানুষের নেতা একেএম মতিউর রহমান ঢাকা-১৪ আসনে উপনির্বাচনে নৌকার প্রার্থী হতে আগ্রহী।
কয়েকদিন আগে মারা গেছেন ঢাকা-১৪ আসনের সাংসদ আসলামুল হক। এতে এই আসনটি শুন্য হয়। সাবেক এমপি একেএম মতিউর রহমানকে গুরুজন হিসেবে মানতেন এবং তাকে সম্মান ও শ্রদ্ধা করতেন। তার অসমাপ্ত কাজগুলো করার জন্য এ আসনে প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন একেএম মতিউর রহমান।

No description available.
তিনি বলেন, আমি দীর্ঘ ২১ বছর যাবৎ ঢাকা ১৪ আসনে বসবাস করছি এবং এলাকার সকল রাজনৈতিক কর্মকন্ডে প্রত্যক্ষ অংশ গ্রহন করেছি। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে ঢাকা-১৪ আসনে সংসদ সদস্য প্রার্থী হিসেবে মনোনয়ন প্রদান করেন, এলাকার মানুয়ের সেবা করার সুযোগ দেন, তাহলে আমি ঢাকা ১৪ আসনের উপনির্বাচনে নৌকার প্রার্থী হতে আগ্রহী।
একেএম মতিউর রহমান আলাকায় সন্ত্রসী, চাঁদাবাজী, দখলবাজী ও মাদক ব্যবসাসহ সকল অপরাধ নির্মুল করার লক্ষ্যে তৃনমূল নেতা কর্মীদের সাথে নিয়ে নির:লস পরিশ্রম করে যাচ্ছেন। বর্তমান সময়ে মিরপুর, আদাবর তথা ঢাকা ১৪ আসনের রাজনীতিতে পরিচ্ছন্ন ব্যক্তিত্ব, অন্যায়ের প্রতিবাদি কন্ঠ, তৃনমূল নেতাকর্মীদের কল্যানে নিবেদিত প্রান, পরিশ্রমি ও সফল সংগঠক হিসেবে সর্ব সধারনের কাছে পরিচিতি লাভ করেছেন একেএম মতিউর রহমান ।
তিনি বলেন আমি দল থেকে কিছু পাওয়ার লোভে রাজনীতি করিনা। আমি বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শকে ভালেবেসে জননেত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে রাজনীতি করছি। আমি দলকে যেমন ভালোবাসি তেমনি তৃনমূল নেতা কর্মীরাও আমাকে বালোবাসে।
তিনি আরোও বলেন বঙ্গবন্ধুর যোগ্য কন্যা, বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী, জননের্তী শেখ হাসিনার নের্তৃত্বকে অন্তরে ধারন করে তার হাতকে আরো শক্তিশালী করতে ঢাকা ১৪ আসনকে আওয়ামী লীগের শক্তিশালী দুর্গ তৈরির লক্ষ্যে কাজ করছি। এলাকার মানুষের সেবা করার দায়িত্ব নিতে চাচ্ছি।
এমপি না হয়েও মহামারী করোনার প্রথম থেকে অসহায়-দরিদ্র ও কর্মহীন মানুষের পাশে থেকে সার্বিক সাহায্যের হাত বাড়িযে দিয়েছেন তিনি। বিপদে-আপদে জনগনের পাশে দাড়িয়েছেন। ইতমধ্যে এলাকার একজন ক্লিন ইমেজের নেতা হিসেবে পরিচিতি লাভ করেছেন একেএম মতিউর রহমান। তাই সাধারন জনগন আগামী নির্বাচনে তাকে ঢাকা ১৪ আসনের সংসদ সদস্য হিসেবে মনোনয়ন দিতে প্রধান মন্ত্রীর শুভ দৃষ্টি আকর্ষন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com