শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

টংগীতে শহীদ আহসান উল্লাহ মাস্টার এর মৃত্যু বার্ষিকী উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : শুক্রবার, ৭ মে, ২০২১
  • ১৬১ বার পঠিত

 টঙ্গী প্রতিনিধি : গাজীপুরের টঙ্গীতে বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক হাজী মোঃ হাসান উদ্দিনের উদ্যোগে নুরে মদিনা এতিমখানায় ও মাদ্রাসায় ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার (৭ মে )বিকেলে টঙ্গী মিলগেট অলিম্পিয়া বর্জিত তুলা মার্কেটে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

হাজী মোঃ হাসান উদ্দিন এর সভাপতিত্বে এবং নিউ মন্নু ফাইন কটন মিলস উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আ স ম জাকারিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার অপরাধ দক্ষিণ মোঃ ইলতুৎ মিশ।

এসময় আরো উপস্থিত ছিলেন টংগী জোনের এসি পিযুস চন্দ্র দে, টংগী পূর্ব থানার ওসি মোঃ জাবেদ মাসুদ, টংগী সরকারি বিশ্ববিদ্যালয় ও কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি কাজী মনজুর, বিশিষ্ট ব্যবসায়ী আলাউল কবির বাবুল,৫৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম সানি, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রিপন হোসেন, সিনিয়র সহ-সভাপতি পারভেজ ঢালি ও আবদুল হান্নান ,বিশিষ্ট শিল্পপতি মোঃ আবুল বাশার, ব্যাবসায়ী মোঃ আবু সাইদ, যুবলীগ নেতা সোহাগ মির্জা, যুবলীগ নেতা মোঃ আবদুল্লাহ, মোঃনজরুল, মোঃ জসিম উদ্দিন,গাজী ইসমাইল হোসেন জনি, শাহ্ আলম, মোঃ আবু বকর সিদ্দিক,ও মোঃ মামুন প্রমূখ।

No description available.

এসময় হাজী মোঃ হাসান উদ্দিন বলেন, আজ আমাদের প্রিয় স্যার ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি’র ১৭তম মৃত্যুবার্ষিকীতে তাঁর আত্মার মাগফেরাত কামনা করছি। তাঁর পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। তিনি বলেন আরো বলেন এই ৫৫ নং ওয়ার্ড একটি অবহেলিত এলাকায়।তাই সন্ত্রাসীরা এখানে বিভিন্ন সময় অবস্থান করে।তাই পুলিশ প্রশাসনের প্রতি অনুরোধ এই ৫৫ নং ওয়ার্ডে একটি পুলিশ ফাঁড়ি দেয়া হোক যাতে এই এলাকার মানুষ নির্ভিগ্নে চলাচল ও ব্যাবসা করতে পারে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com