বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

দক্ষিণখানে মাদ্রাসা ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ১৩৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর দক্ষিণখানের ফায়দাবাদ এলাকায় জামিয়াতুল আনসার আল-ইসলামিয়া মাদ্রাসা থেকে এক ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে দক্ষিণখান থানা পুলিশ।

পুলিশ জানিয়েছেন, মায়ের সঙ্গে অভিমান করে ওই মাদ্রাসা ছাত্র জানালার গ্রীলের সাথে ঝুলে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

নিহতের নাম ইসমাইল হোসেন (১৬)। পরে ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মগে’ পাঠিয়েছে।

সোমবার ভোর ৫ টার দিকে দক্ষিণখানের ফায়দাবাদ এলাকার (মিজানের গ্যারেজ) রোডে জামিয়াতুল আনসার আল-ইসলামিয়া মাদ্রাসায় এঘটনাটি ঘটেছে।

ডিএমপির দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ (ওসি) শিকদার মোহাম্মদ শামীম বিষয়টি নিশ্চিত করেছেন।

এলাকাবাসি, পুলিশ ও মাদ্রাসার হেফজো বিভাগের শিক্ষক বেলাল জানান, ইসমাইল হেফজো বিভাগে দুই বছর ধরে পড়াশুনা করছিল। সকালে নামাজ পড়তে ওঠলে ইসমাইলকে দেখে আমার বাবা চিৎকার করে ওঠে। এরপর তিনি আমাকে ডাকে আমি গিয়ে তাকে ফ্লোরে পড়া অবস্থায় দেখতে পাই। আমার বাবা তাকে জানালার গ্রীলের সাথে ঝুলন্ত অবস্থায় পেয়েছে।

মৃত ছাত্রের পিতা মো, মোস্তফা সাংবাদিকদেরকে জানান,তার ছেলেকে হত্যা করা হয়েছে। তার মুখে ও পায়ে দাগ দেখেছি। মাদ্রাসার রুমের ভিতর রক্ত পড়ে আছে বলে তিনি অভিযোগ করেন।

মৃত ছাত্র ইসমাইল হোসেনের মা ইয়াসনুর জানান, রোববার বাসায় গেলে ইসমাইলের সাথে আমি রাগ করেছিলাম। সে হয়তে আমার সাথে অভিমান করে আত্মহত্যা করেছে।

স্হানীয় এলাকাবাসি জানান,দক্ষিণখানের ফায়দাবাদ এলাকার (মিজানের গ্যারেজ) রোডে জামিয়াতুল আনসার আল-ইসলামিয়া মাদ্রাসায় এঘটনাটি ঘটেছে। ওই বাড়ির মালিকের নাম সোহেল। তার বাড়ির দ্বিতীয় তলায় মাদ্রাসা রয়েছে। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই মাদ্রাসা ছাএের মরদেহ উদ্ধার করে।

মাদ্রাসার প্রধান শিক্ষক মাহাদী হাসানের ঘটনাটির বিষয়ে জানতে চাইলে তিনি কোন সদোত্ত্বর দিতে পারেনি।

এব্যাপারে ডিএমপি দক্ষিণখান থানার (ওসি) শিকদার মোহাম্মদ শামীম বলেন, ঘটনাটি আত্নহোত্যা জনিত। নিহত ছাএ তার মাতার সাথে অভিমান করে হয়তো আত্নহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

ওসি আরও জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে দক্ষিণখান থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com